উৎসবমুখর পরিবেশে জাপার মহাসচিবের জন্মদিন পালন

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৫ মার্চ ২০২১, ০৩:৫২

উৎসবমুখর পরিবেশে জাপার মহাসচিবের জন্মদিন পালন

উৎসবমুখর পরিবেশে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আজমেদ বাবলুর জন্মদিন পালন করা হয়েছে। রোববার (১৪  মার্চ) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি, অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা কেক কেটে ফুলেল শুভেচ্ছা জানায় মহাসচিবকে।

দুপুর সাড়ে ১২টায় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক ও জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের, ড. মেহেবেবুন্নেছা রহমান টুম্পা, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান ও এইচএম শাহরিয়ার আসিফসহ পার্টির নেতাকর্মীদের নিয়ে জন্মদিনের কেক কাটেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু।  

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, জিয়াউদ্দিন আহমেদ একজন পরিশ্রমী নেতা। তিনি দলকে শক্তিশালী করতে অবিরাম পরিশ্রম করে যাচ্ছেন। সাধারণ মানুষের ভালোবাসা প্রাপ্তি হচ্ছে একজন রাজনীতিবিদের প্রকৃত পাওয়া। এসময় তিনি বাবলুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। 

বাবলু বলেন, নেতাকর্মীদের এত ভালোবাসার জবাব দেওয়া যায় না। ভালোবাসার ঋণ কখনোই শোধ করা যায় না। গণমানুষের মুক্তির জন্য রাজপথে জীবন উৎসর্গ করে নেতা-কর্মীদের ভালোবাসোর ঋণ শোধ করতে চেষ্টা করবেন। নেতাকর্মীদের ভালোবাসার জবাব দিতে পার্টিকে শক্তিশালী করে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দেওয়া হবে। 

এসময় উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য ফয়সল চিশতী, এটিইউ তাজ রহমান, উপদেষ্টা শেরিফা কাদের, এম.এম. নিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান, সালমা হোসেন, মৌলভী মো. ইলিয়াস, শাহরিয়ার আসিফ, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, সৈয়দ মঞ্জুর হোসেন, সাইফুল ইসলাম, আনোয়ার হোসেন তোতা, সাইফুদ্দিন খালেদ প্রমুখ।

এএইচআর/ওএফ

Link copied