সংখ্যালঘুদের ওপর হামলা সরকারের সুবর্ণজয়ন্তীর উপহার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২০ মার্চ ২০২১, ১৫:২৬

সংখ্যালঘুদের ওপর হামলা সরকারের সুবর্ণজয়ন্তীর উপহার

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, দেশে মানুষের নিরাপত্তা নেই। সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলা সরকারের সুবর্ণজয়ন্তীর উপহার। একদলীয় শাসন ব্যবস্থায় সরকারের সমর্থন ছাড়া সংখ্যালঘুদের ওপর কেউ হামলা করতে পারে এটা সাধারণ মানুষ বিশ্বস করে না।

শনিবার (২০ মার্চ) দুপুরে পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। 

এ সময় সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান বাবলু। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে, শোষণ-নির্যাতন ও দারিদ্র্যমুক্ত একটি গণতান্ত্রিক বাংলাদেশ। আজ সুবর্ণজয়ন্তীতে মূল্যায়ন করলে দেখা যায়, মানুষের বাকস্বাধীনতা নেই, মানুষ কথা বলতে পারে না। দেশে দুর্নীতির উন্নয়ন হয়েছে আর অবনতি হয়েছে সুশাসনের। দেশে একদলীয় শাসন চলছে, মানুষ নিঃশ্বাস ফেলতে পারছে না।

দেশের মানুষ আওয়ামী লীগের দুঃশাসন থেকে মুক্তি চাচ্ছে দাবি করে জাপা মহাসচিব আরও বলেন, আওয়ামী লীগের পায়ের নিচে মাটি নেই আর বিএনপি নেতৃত্ব শূন্যতায় ভুগছে। তাই গণতন্ত্রহীনতা ও বিচারহীনতার সংস্কৃতি থেকে দেশের মানুষ মুক্তি পেতে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে।

জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচএম শাহরিয়ার আসিফের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন। এতে বক্তব্য রাখেন বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা, সুনীল শুভরায়, ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, আব্দুস সাত্তার মিয়া প্রমুখ।

এএইচআর/এসকেডি

Link copied