করোনা আক্রান্ত হলেন বিএনপির আরেক নেতা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৬ এপ্রিল ২০২১, ১৫:৩৪

করোনা আক্রান্ত হলেন বিএনপির আরেক নেতা

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে তার করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে।

ঢাকা পোস্টকে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, ‘গত কয়েকদিন ধরে খুসখুসে কাশি হচ্ছিলো। পরে করোনা টেস্ট করানো হলে আজ রিপোর্টে পজিটিভ এসেছে।’

বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন উল্লেখ করে বিএনপির এ নেতা বলেন, ‘সুস্থতার জন্য আমি দেশবাসীর কাছে দোয়া চাই।’

এ্যানি করোনা আক্রান্ত হয়েছেন উল্লেখ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তার বন্ধু বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন অসীম। তিনি লেখেন, ‘স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় জীবনের বন্ধু, দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী, ছাত্রদলের সাবেক সভাপতি ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী করোনা পজিটিভ। তার সুস্থতা কামনা করি।’

বিএনপির আরও ৭ জন করোনায় আক্রান্ত

করোনাভাইরাসের আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে বিএনপির সাতজন নেতা চিকিৎসা নিচ্ছেন। গত ১ এপ্রিল বিএনপির চেয়ারপারসন মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও স্ত্রী বিলকিস আক্তার হোসেন করোনা আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। আরেক স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান ইউনাইটেড হাসপাতাল চিকিৎসাধীন আছেন।

শায়রুল কবির জানান, দলের ভাইস চেয়ারম্যান ড. জাহিদ হোসেন ও তার স্ত্রী রিফাত হোসেন করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ডাক্তার এ কে এম আজিজুল হকও করোনায় আক্রান্ত হয়ে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। আর সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্কয়ার হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন মিডিয়া কমিটি সদস্য সাংবাদিক আতিকুর রহমান রুমন ও ফারজানা শারমিন পুতুল করোনায় আক্রান্ত হয়ে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া গত বছরের মার্চ থেকে এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে দলটির চার শতাধিক নেতাকর্মীর মৃত্যু হয়েছে। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সূত্রে এ তথ্য জানা গেছে। 

এএইচআর/এফআর

Link copied