আজকের সর্বশেষ

হাসপাতাল ছেড়ে বাসায় ফিরলেন বিএনপি নেতা মোশাররফ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৩ এপ্রিল ২০২১, ১৮:৩১

হাসপাতাল ছেড়ে বাসায় ফিরলেন বিএনপি নেতা মোশাররফ

করোনামুক্ত হয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও তার স্ত্রী বিলকিস হোসেন। মঙ্গলবার (১৩ জানুয়ারি) দ্বিতীয় দফা করোনা পরীক্ষায় তাদের নেগেটিভ রেজাল্ট আসে। এরপর তারা হাসপাতাল ছেড়ে গুলশানের বাসায় ফিরে যান।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ইউংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, খন্দকার মোশাররফ হোসেন স্যার ও তার স্ত্রী করোনা নেগেটিভ রিপোর্ট পেয়েছেন। তারা স্কয়ার হাসপাতাল থেকে বাসায় গিয়েছেন।

গত ১ এপ্রিল করোনাভাইরাসের আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও তার স্ত্রী বিলকিস হোসেন।

এদিকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে সারাদেশে বিএনপির পাঁচ হাজার নেতাকর্মী করোনাভাইরাসে আক্রান্ত। শুক্রবার (৯ এপ্রিল) বিকেলে এক সংবাদ সম্মেলনে (ভার্চুয়াল) তিনি এ কথা বলেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘সারাদেশে করোনায় বিএনপির চার শতাধিক নেতাকর্মী মারা গেছেন। আর পাঁচ হাজার নেতাকর্মী করোনা আক্রান্ত আছেন। এটা গত ২-৩ দিন আগের খবর। আমরা থানা-ইউনিয়ন পর্যায় থেকে তথ্য সংগ্রহ করছি।’

তিনি বলেন, ‘আমাদের স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী, খন্দকার আহাদ চৌধুরীসহ অনেকেই ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন।’

এএইচআর/এসএসএইচ

Link copied