আজকের সর্বশেষ

মাদরাসায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে বিএনপি

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৩ এপ্রিল ২০২১, ১৮:৫৬

মাদরাসায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে বিএনপি

করোনাভাইরাস রোধে রাজধানীর কয়েকটি মাদরাসায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে বিএনপি।  

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জাতীয় করোনা পর্যবেক্ষণ সেলের উদ্যোগে সায়েদাবাদ জাবেল-এ-নুর মাদরাসা, কদমতলী জামিয়া ইসলামিয়া ফজলুল উলুম লিল্লাহ বোর্ডিং এতিমখানা, মানিকনগর জামে মসজিদ হাফিজিয়া মাদরাসা এবং মালিবাগের নারী হোস্টেলে এসব সামগ্রী দেওয়া হয়। 

মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় বিএনপির স্বাস্থ্য সম্পাদক এবং জাতীয় করোনা পর্যবেক্ষণ সেলের সদস্য ডা. মো. রফিকুল ইসলাম ঢাকা পোস্টকে জানান, চলমান প্রক্রিয়ার অংশ হিসেবে আজ বিভিন্ন মাদরাসায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ ও নিত্যপ্রয়োজনীয় ওষুধ সম্বলিত স্বাস্থ্য সুরক্ষা বাক্স হস্তান্তর করা হয়েছে। 

তিনি বলেন, মাদরাসাগুলোতে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের রুহের মাগফেরাত কামনা এবং তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন কাজল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের স্বাস্থ্য সম্পাদক ডা. জাহিদুল কবির, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাধারণ সম্পাদক এম.এ. গাফফার, পূর্ব ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মানিক প্রমুখ।

এএইচআর/আরএইচ

Link copied