আজকের সর্বশেষ

এমপি বাদশার অবস্থা স্থিতিশীল

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৭ এপ্রিল ২০২১, ১৭:৫৮

এমপি বাদশার অবস্থা স্থিতিশীল

ফজলে হোসেন বাদশা

করোনা আক্রান্ত ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার স্বাস্থ্যগত অবস্থা স্বাভাবিক ও স্থিতিশীল আছে। শনিবার (১৭ এপ্রিল) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বাদশার শারীরিক অবস্থার খোঁজ নেন দলটির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান।

তিনি জানান, এরইমধ্যে বাদশার বিভিন্ন ‘ক্লিনিক্যাল পরীক্ষা’ করা হয়েছে। বাদশার জন্য গঠিত মেডিক্যাল বোর্ড জানিয়েছে, তার শারীরিক অবস্থা স্থিতিশীল ও স্বাভাবিক। তার অক্সিজেন সেচুরেশন মাত্রাও স্বাভাবিক রয়েছে। তিনি এখন ভালো আছেন। 

এদিকে বাদশার শারীরিক অবস্থার খোঁজ নিতে তার সঙ্গে কথা বলেছেন খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, সিপিবির উপদেষ্টা মণ্ডলীর সদস্য মঞ্জুরুল আহসান খান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, জাতীয় আদিবাসী ফোরামের নেতা সঞ্জিব দ্রং, কলকাতার দৈনিক গণশক্তি পত্রিকার সাংবাদিক শান্তনু দে প্রমুখ।

এর আগে, বৃহস্পতিবার (১৫ এপ্রিল) জরুরি ভিত্তিতে বাংলাদেশ বিমানবাহিনীর এমআই-১৭ হেলিকপ্টারে করে তাকে ঢাকায়আনা হয়।

উল্লেখ্য, গত ৮ এপ্রিল সকালে বাদশা করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছিলেন। ভ্যাকসিন নেওয়ার পর তার সামান্য জ্বর অনুভূত হয়েছিল। গতকাল ১৪ এপ্রিল করোনা পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এইউএ/ওএফ

Link copied