এই সপ্তাহেই কাদের সিদ্দিকীর অস্ত্রোপচার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৬ সেপ্টেম্বর ২০২১, ০১:০৮ পিএম


এই সপ্তাহেই কাদের সিদ্দিকীর অস্ত্রোপচার

বঙ্গবীর কাদের সিদ্দিকী

হাসপাতালে চিকিৎসাধীন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর গল-ব্লাডারে পাথর অপসারণে অপারেশন করার সিদ্ধান্ত হয়েছে। আগামী দুই-এক দিনের মধ্যে এই রাজনৈতিক নেতার শরীরে অস্ত্রোপচার হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ঢাকা পোস্টকে বলেন, ওনার গল-ব্লাডারে পাথর অপসারণে অপারেশন করা হবে। আগামী দুই-এক দিনের মধ্যে অপারেশন হতে পারে। এমনিতে এখন মোটামুটি তিনি ভালো আছেন।

গত মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) কাদের সিদ্দিকীর পেটে ব্যথা অনুভব করলে তাকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যাল হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। পরে তার আলট্রাসনোগ্রাম করানো হলে গল-ব্লাডারে পাথর ধরা পড়ে। বর্তমানে তিনি অধ্যাপক এ এইচ এম তৌহিদুল আলমের অধীনে চিকিৎসাধীন।

কাদের সিদ্দিকীর দ্রুত সুস্থতার জন্য পরিবার ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

২০১৮ সালে একাদশ সংসদ নির্বাচনের আগে ড. কামাল হোসেনের নেতৃত্বধীন জাতীয় ঐক্যফ্রন্ট যোগ দেয় কাদের সিদ্দিকীর দল কৃষক শ্রমিক জনতা পার্টি। আর জোটের প্রধান শরিক দল বিএনপির নির্বাচনী প্রতীক ধানের শীষ নিয়ে তিনি এবং তার দলের নেতারা নির্বাচনে অংশ নেয়। কিন্তু নির্বাচনের পরে জোটের শরিক দলের নেতাদের সংসদ সদস্যদের শপথ নেওয়াকে কেন্দ্র করে জোট ছেড়ে বেরিয়ে যায় কাদের সিদ্দিকীর দল।

এএইচআর/ওএফ

Link copied