প্রায় ৭ মাস পর দলীয় কার্যালয়ে রিজভী

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৬ অক্টোবর ২০২১, ১১:২৪ এএম


প্রায় ৭ মাস পর দলীয় কার্যালয়ে রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

ছয় মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে অফিস করছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে তিনি রাজধানীর নয়া পল্টনের দলের কেন্দ্রীয় অফিসে আসেন।

সর্বশেষ গত ১৬ মার্চ দলীয় কার্যালয়ে এসেছিলেন রিজভী। ওই দিনই রিপোর্টে করোনা পজিটিভ আসলে তিনি স্কয়ার হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা নেন। করোনায় আক্রান্ত হওয়ার পর দীর্ঘ সময় তাকে আইসিইউতে চিকিৎসা নিতে হয়েছে। 

পরে ৯ মে করোনা মুক্ত হয়ে প্রায় দুই মাস পর বাসায় ফেরেন রিজভী। তবে, সম্পূর্ণ সুস্থ না হওয়ায় তাকে বাসায় পূর্ণ বিশ্রামে থাকতে হয় আরও কিছুদিন।

প্রসঙ্গত রুহুল কবির রিজভী বিএনপির কেন্দ্রীয় দফতরের সমন্বয়কের দায়িত্ব পালন করে আসছেন। তিনি অসুস্থ হয়ে পড়লে তার জায়গায় দায়িত্ব পালন করেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

এ বিষয়ে প্রিন্স ঢাকা পোস্টকে বলেন, রিজভী অসুস্থ হওয়ায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্দেশে আমি দফতরের দায়িত্ব পালন করেছি। আমার নিয়োগেই লেখা ছিল রিজভীর সুস্থতা পর্যন্ত দায়িত্ব পালন করব।

তিনি আরও বলেন, রিজভী অনেক আগে সুস্থ হয়ে গেছেন। গত সপ্তাহে আমি নিজেই তাকে ফোন করেছি অফিসে আসার জন্য। আজ অফিস করছেন। কয়েক দিন পর থেকে তিনি নিয়মিত দায়িত্ব পালন করবেন।

এএইচআর/এমএইচএস

Link copied