সমাবেশের জন্য প্রস্তুত নয়াপল্টন, পুলিশি নিরাপত্তা জোরদার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

৩০ নভেম্বর ২০২১, ১১:১১ এএম


সমাবেশের জন্য প্রস্তুত নয়াপল্টন, পুলিশি নিরাপত্তা জোরদার

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে আজ সমাবেশ করবে বিএনপি। ইতোমধ্যে নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনের সড়কে সমাবেশের প্রস্তুতি শুরু করেছে দলটি। এদিকে বিএনপির সমাবেশ কেন্দ্র করে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ ডিসেম্বর) দুপুর ১টায় নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনের সড়কে শুরু হতে যাওয়া সমাবেশের অস্থায়ী মঞ্চ তৈরি কাজ শেষ হয়েছে। দলীয় নেতাকর্মীরাও ইতোমধ্যে নয়াপল্টনে ছোট-ছোট মিছিল নিয়ে আসতে শুরু করেছেন।

dhaka post

নয়াপল্টন এলাকা ঘুরে দেখা যায়, সড়কে নেতাকর্মীদের বসার জন্য কার্পেট বিছানো হয়েছে। আর খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা দাবিতে বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ডসহ ছোট-ছোট মিছিল নিয়ে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। সমাবেশের নিরাপত্তা রক্ষায় মহিলা পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি বাড়ানো হয়েছে।

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম ঢাকা পোস্টকে বলেন, দেশনেত্রীর মুক্তি দাবিতে দুপুরে ১টায় আজকের সমাবেশ শুরু হবে। সকালেই মঞ্চ তৈরি কাজ শুরু করতে হয়েছে। ইতোমধ্যেই আমাদের সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে। নেতাকর্মীরাও আসতে শুরু করেছেন।

এএইচআর/এমএইচএস

Link copied