আশা হাছান মাহমুদের

দেশের মেধাবী চিকিৎসকদের সেবায় সুস্থ হবেন খালেদা

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০২ ডিসেম্বর ২০২১, ০৩:৫৮ পিএম


বেগম খালেদা জিয়া যাতে সর্বোচ্চ স্বাস্থ্য সেবা পান সরকার সে ব্যবস্থা করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, বিএনপি যেভাবে চায় খালেদা জিয়ার চিকিৎসা সেভাবেই হবে। খালেদা এর আগেও অসুস্থ হয়েছিলেন, দেশেই তার চিকিৎসা করে ভালো করা হয়েছে। আমাদের দেশে অনেক মেধাবী চিকিৎসক আছেন; আমরা আশা করছি, তাদের সুচিকিৎসায় বেগম জিয়া দ্রুতই সুস্থ হয়ে উঠবেন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে ডিএসইসি মেধা বৃত্তি ২০২১ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানটির আয়োজন করে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)।

সংগঠনের সভাপতি মামুন ফরাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, দৈনিক যুগান্তরের সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট বলরাম পোদ্দার, সাম্প্রতিক দেশকালের সম্পাদক ইলিয়াস উদ্দিন পলাশ এবং কেএসবি গ্রুপের চেয়ারম্যান ড. মোহাম্মদ এ হোসেন দীপু।

ড. হাছান মাহমুদ বলেন, সাড়ে ১২ বছর আগে থেকে বিএনপি সরকারকে টেনে-হিঁচড়ে ক্ষমতা থেকে নামাতে চেষ্টা করছে কিন্তু রশি ছিঁড়ে গিয়ে তারাই পড়ে গেছে। আরও টান দিলে আরও পড়ে যাবেন। সুতরাং সেই চেষ্টা করে কোনো লাভ নেই।

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উদ্দেশে মন্ত্রী বলেন, রাজনৈতিক ফায়দা লুটতেই রামপুরার ঘটনা ঘটানো হয়েছে  বলে অনেকে মত প্রকাশ করেছেন। আমাদের সন্তানদের ক্লাসে ফেরার সময় এখন। কারণ করোনার কারণে ক্লাস হয়নি অনেক ক্ষতি হয়েছে তোমাদের। তোমরা এখন ক্লাসে ফিরে যাও।

তিনি বলেন, আমাদের দেশে একটি পরগাছা পক্ষ আছে, যারা অন্যের উপর ভর করে নিজের স্বার্থ হাসিল করতে চায়। এই পরগাছারা এখন সক্রিয় হয়েছে, তারা ছাত্রদের ঢাল হিসেবে ব্যবহার করতে চায়।

এমআই/এসকেডি

Link copied