প্রধানমন্ত্রীকে কটূক্তি, বিএনপির আলালের বিরুদ্ধে থানায় অভিযোগ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৭ ডিসেম্বর ২০২১, ০৮:৪২ পিএম


প্রধানমন্ত্রীকে কটূক্তি, বিএনপির আলালের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল/ সংগৃহীত পুরাতন ছবি

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে অশ্লীল মন্তব্য করার অভিযোগ উঠেছে। এ নিয়ে শাহবাগ থানায় অভিযোগ দায়ের করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।

আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় ঢাবির শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের পপুলেশন সায়েন্সেস বিভাগের ছাত্র নূরউদ্দীন আহমেদ (২২) এই অভিযোগ করেন। 

এ বিষয়ে ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান ঢাকা পোস্টকে বলেন, ডা. মুরাদ হাসান ও বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে ঢাবির দুই শিক্ষার্থী আজ শাহবাগ থানায় দুটি অভিযোগ করেছেন। 

তিনি বলেন, অভিযোগ দুটি আমরা তদন্ত করছি। বিশেষজ্ঞদের মতামত ও তদন্ত শেষে এই দুই অভিযোগের বিষয়ে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। 

অভিযোগে নূরউদ্দীন আহমেদ বলেন, আমি গত ৬ ডিসেম্বর ঢাবির শহীদ সার্জেন্ট জহুরুল হক হলে বসে অনলাইনে একটি ভিডিও দেখতে পাই। ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালকে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দিতে দেখি। ওই বক্তব্য সরকার ও দেশের জনগণের জন্য মানহানিকর। বিষয়টি সহপাঠীদের সঙ্গে আলোচনা করে থানায় অভিযোগ দায়ের করতে কিছুটা বিলম্ব হয়েছে।

এ বিষয়ে নূরউদ্দীন আহমেদ ঢাকা পোস্টকে বলেন, আজ সন্ধ্যা সাতটার দিকে আমি থানায় অভিযোগ দায়ের করি। পরে থানা থেকে আমাকে বলা হয়, আমার অভিযোগটি তদন্ত করার জন্য ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটে পাঠানো হবে। তদন্ত শেষে আমাকে তারা জানাবেন অভিযোগটির ভিত্তিতে মামলা করা যাবে কি না। এছাড়া আগামীকাল বুধবার আমাকে থানায় যাওয়ার জন্য বলেছে পুলিশ।

এমএসি/এআর/এইচকে

Link copied