ঢাকা মহানগরীতে ইসলামী আন্দোলনের পক্ষ থেকে কম্বল বিতরণ

Dhaka Post Desk

সংবাদ বিজ্ঞপ্তি 

২০ জানুয়ারি ২০২২, ০৭:৫৩ এএম


ঢাকা মহানগরীতে ইসলামী আন্দোলনের পক্ষ থেকে কম্বল বিতরণ

রাজধানীর বাড্ডা ও ভাটারা এলাকায় দরিদ্র শীতার্তদের মাঝে তিন শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে। ১৯ জানুয়ারি (বুধবার) ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সমাজকল্যাণ বিভাগের উদ্যোগে শীতবস্ত্রগুলো বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।
 
প্রধান অতিথির বক্তব্যে মাসউদ বলেন, স্বাধীনতা অর্জনের ৫০ বছর অতিবাহিত হলেও এদেশের জনগণ তাদের মৌলিক অধিকারবঞ্চিত। যে কারণে আমরা দেখতে পাই এখনো রাস্তার ধারে ও ফুটপাতে অসহায় দরিদ্র মানুষদের রাত্রিযাপন করতে। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন তথা স্বাধীনতার প্রকৃত স্বাদ প্রতিষ্ঠিত করতে হলে ইসলামের সুমহান শিক্ষা গ্রহণ করে সমাজে সাম্য ও মানবিক মর্যাদা প্রতিষ্ঠিত করতে হবে।
 
তিনি আরও বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির পীর সাহেব চরমোনাই সাম্য ও মানবিক মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে তিনি অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। প্রতি বছরের মতো এ বছরও পীর সাহেব চরমোনাই শীতের সময় উত্তরবঙ্গসহ সারা দেশে দরিদ্র ও অসহায়দের মাঝে সাধ্য মতো শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন। এরই ধারবাহিকতায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সমাজকল্যাণ বিভাগ এ অঞ্চলের দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে। আমরা দেশ ও মানবতার সেবায় প্রতিষ্ঠালগ্ন থেকে ছিলাম, আছি ও থাকবো ইনশাআল্লাহ।
 
তিনি সামর্থ্যবানদেরকে সমাজের দরিদ্র ও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
 
আয়োজনে সভাপতিত্ব করেন নগর উত্তরের সমাজকল্যাণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম। অন্যদের মধ্যে এতে উপস্থিত ছিলেন- নগর সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, সহকারী সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন (পরশ), বাড্ডা থানা সভাপতি প্রভাষক ডাক্তার মুজিবুর রহমান, সেক্রেটারী আরিফ মৃধা প্রমুখ। 

এনএফ

Link copied