দেশ লুটেরা-দুর্নীতিবাজদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে : ন্যাপ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২২, ১২:৩২ পিএম


দেশ লুটেরা-দুর্নীতিবাজদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে : ন্যাপ

মজলুম জননেতা মওলানা ভাসানীর প্রদর্শিত পথে লুটেরাদের প্রতিরোধ করতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা। তিনি বলেছেন, দেশ লুটেরা, দুর্নীতিবাজ ও মুনাফা লোভীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে।

শনিবার (২২ জানুয়ারি) নয়াপল্টনের যাদু মিয়া মিলনায়তনে মজলুম জননেতা মওলানা ভাসানীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ ন্যাপ আয়োজিত শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

‘তুই দুর্নীতিবাজ’, ‘তুই লুটেরা’, আওয়াজ তুলে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে বলে উল্লেখ করে মোস্তফা বলেন, মনে রাখতে হবে লুটেরাদের প্রতিরোধ করতে না পারলে দেশটার শেষ পরিণতি শুভ হবে না।

তিনি বলেন, রাষ্ট্র-সমাজ ও গণতন্ত্রের যেকোনো সংকট থেকে উত্তরণে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীকে অনুসরণের বিকল্প নেই। তার দর্শনের ভিত্তিতে ঐক্য গড়ে তুলতে হবে। দেশে দুর্নীতি-দুর্বৃত্তায়নের যে মহামারি চলছে তা থেকে জাতিকে রক্ষা করতে হবে।

মওলানা ভাসানীর রাজনৈতিক জীবন বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরা জরুরি বলে মনে করেন ন্যাপ মহাসচিব। গোলাম মোস্তফা বলেন, আগামী প্রজন্মের পক্ষেই সম্ভব ভাসানীর আজন্ম আকাঙ্ক্ষিত শ্রেণিহীন-বৈষম্যহীন, শোষণমুক্ত সমাজ ও রাষ্ট্র গঠনের সংগ্রামকে এগিয়ে নিয়ে যাওয়া। তরুণরাই তো আমাদের ভরসার কেন্দ্র। তাদের প্রতিই আমাদের সব প্রত্যাশা।

এ সময় উপস্থিত ছিলেন— এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, সোনার বাংলা পার্টির সাধারণ সম্পাদক সৈয়দ হারুন-অর-রশিদ, সমাজতান্ত্রিক মজদুর পার্টি সাধারণ সম্পাদক শামসুল আলম প্রমুখ।

এএইচআর/এসএসএইচ

Link copied