গোলাপগঞ্জের উপনির্বাচনে জাবেদকে চায় মিশিগান যুবলীগ

Dhaka Post Desk

তোফায়েল রেজা সোহেল, যুক্তরাষ্ট্র থেকে

১২ মে ২০২২, ০৯:৪৫ এএম


গোলাপগঞ্জের উপনির্বাচনে জাবেদকে চায় মিশিগান যুবলীগ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় আগামী ১৫ জুন উপ-নির্বাচন। মিশিগান স্টেট যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদকে নৌকার প্রার্থী মনোনীত করার আহ্বান জানিয়ে মিশিগান স্টেট যুবলীগ।

মঙ্গলবার সন্ধ্যা ৮টার দিকে হেমট্রামিক সিটির মদিনা রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। মিশিগান স্টেট যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ সালেক আহমদের সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ।

তিনি বলেন, শাহিদুর রহমান চৌধুরী আওয়ামী লীগের নিবেদিত প্রাণ আপাদমস্তক একজন মুজিব সৈনিক। ছাত্র থাকাকালীন সিলেট জেলা ছাত্রলীগের সম্পাদক মণ্ডলীর সদস্য ছিলেন। তিনি ২০০১ সালে খালেদা-নিজামীর দুঃশাসনের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। ফলে তাকে কারাবরণ করতে হয়েছে। তৎকালীন সময়ে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান দেওয়ার অপরাধে সিলেটের মদন মোহন কলেজে জামায়াত-শিবিরের সন্ত্রাসীদের হাতে নির্যাতিত হতে হয়েছে।

তারপরে মিশিগানে এসে দুইবার সাফল্যের সঙ্গে মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য।

আমরা বিশ্বাস করি একজন কর্মীবান্ধব নেতা হিসেবে তিনি সুপরিচিত। ঠিক তেমনি সাধারণ মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সব সময়। আগামী ১৫ জুন গোলাপগঞ্জ উপজেলা উপনির্বাচনে শাহিদুর রহমান চৌধুরীকে যদি নৌকার মনোনয়ন দেওয়া হয় তাহলে কর্মীরা পাবে তরুণ একজন কর্মীবান্ধব নেতা। জনগণ পাবে একজন সৎ ও পরোপকারী ব্যক্তি। যা এই মুহূর্তে গোলাপগঞ্জ উপজেলায় অত্যন্ত জরুরি।

আমরা মিশিগান স্টেট যুবলীগ, মিশিগান স্টেট স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে শাহিদুর রহমান চৌধুরী জাবেদকে নৌকার মনোনয়ন দেওয়ার আহ্বান জানাচ্ছি।

পাশাপাশি আমরা দেশ ও প্রবাসের সবার কাছে দোয়া চাই মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন ও যুগ্ম-সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান গুরুতর অসুস্থ। মহান আল্লাহ যেন দ্রুত উনাদের সুস্থ করে দেন।

ওএফ

Link copied