আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে সাইদা মুনা তাসনিমের শোক

Dhaka Post Desk

যুক্তরাজ্য প্রতিনিধি

১৯ মে ২০২২, ০৮:০৫ পিএম


আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে সাইদা মুনা তাসনিমের শোক

বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম।

এক শোক র্বাতায় তিনি বলেন, ‘মহান একুশের অমর সংগীতের রচয়িতা জনাব আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। আল্লাহর দরবারে তার জান্নাতুল ফেরদৌস প্রাপ্তির জন্য বিশেষভাবে দোয়া করছি’।

হাইকমিশনার আবদুল গাফফার চৌধুরীর শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেছেন, বাংলাদেশ হাইকমিশন সব ধরনের সাহায্য-সহযোগিতার জন্য সার্বক্ষনিকভাবে মরহুমের পরিবারের পাশে রয়েছে।

শোক বার্তায় আরও বলা হয়, ‘আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে দেশ ও জাতি হারালো তার এক শ্রেষ্ঠ সন্তানকে। ব্রিটিশ-বাংলাদেশি কমিউনিটি হারালো তাদের বাতিঘর ও অভিভাবককে। বাংলাদেশের বরেণ্য সাংবাদিক, সাহিত্যিক ও কলামিস্ট আবদুল গাফফার চৌধুরী মহান একুশের অমর সংগীত, তার অসাধারণ লেখা ও কর্মের মধ্য দিয়ে আমাদের মাঝে অমর হয়ে থাকবেন। ভবিষ্যৎ প্রজন্মের জন্যও অশেষ অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন’।

‘ইতোমধ্যেই হাইকমিশন বাংলাদেশের ও যুক্তরাজ্যের সংশ্লিষ্ট সবাইকে এ বিষয়ে অবহিত করেছে। মরহুম আবদুল গাফফার চৌধুরীর জানাজা, দাফন ও অন্যান্য বিষয়ে হাইকমিশন যথাসময়ে সবাইকে অবহিত করবে’ বলেও শোকবার্তায় উল্লেখ করা হয়।

এমএইচএস

Link copied