ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হলেন আফ্রিকার প্রবাসীরা

Dhaka Post Desk

ফারুক আস্তানা

২৬ জুন ২০২২, ০৪:৩৯ এএম


ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হলেন আফ্রিকার প্রবাসীরা

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে উৎসবের মধ্য দিয়ে ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হলেন বিভিন্ন শ্রেণি-পেশার আফ্রিকা প্রবাসীরা। শনিবার (২৫ জুন) স্থানীয় সময় ভোর সাড়ে পাঁচটায় পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী প্রিট্রোরিয়াস্থ বাংলাদেশ দূতাবাসে হাজির হন দলীয় নেতাকর্মীসহ সাধারণ প্রবাসীরা।

এ সময় হাইকমিশনার নুর ই হেলাল সাইফুর রহমান দূতাবাসের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে  বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন।

প্রবাসীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বের প্রশংসা করে বলেন, দেশি বিদেশি ষড়যন্ত্র মোকাবিলা করে পদ্মা সেতু নির্মাণের যে চ্যালেঞ্জ শেখ হাসিনা হাতে নিয়েছেন, তিনি তা দৃঢ় বিশ্বাস নিয়ে করে দেখিয়েছেন।

100%

তারা বলেন, শুধু স্বপ্ন নয়, স্বপ্ন বাস্তবায়ন করতে কিভাবে মনোবল নিয়ে লড়তে হয়, নেতৃত্ব দিতে হয়,  তাও শিখিয়েছেন শেখ হাসিনা। আজ আমরা দশ হাজার কিলোমিটার দূর থেকে পদ্মা সেতু দেখতে পাচ্ছি। সহকর্মীদের সঙ্গে নিয়ে এ উৎসবে সামিল হয়েছি।

বাংলাদেশ হাইকমিশন আয়োজিত পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান সরাসরি প্রচার মুহূর্তে অংশগ্রহণ করে ইতিহাসের সাক্ষী হয় দক্ষিণ আফ্রিকা আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীসহ শতাধিক অভিবাসী।

আইএসএইচ

Link copied