যুক্তরাষ্ট্রে দিরাই-শাল্লা ডেভেলপমেন্ট কমিটি পুনর্গঠন

Dhaka Post Desk

প্রবাস ডেস্ক

৩০ নভেম্বর ২০২২, ০৯:১০ পিএম


যুক্তরাষ্ট্রে দিরাই-শাল্লা ডেভেলপমেন্ট কমিটি পুনর্গঠন

শামসুল হুদা পাশা (বাঁয়ে) ও জুবায়ের আহমদ (ডানে)

মেয়াদ উত্তীর্ণ হওয়ায় যুক্তরাষ্ট্রভিত্তিক দিরাই-শাল্লা ডেভেলপমেন্ট অর্গানাইজেশনে কার্যকরী কমিটি পুনর্গঠন করা হয়েছে। 

স্থানীয় সময় রোববার (২৭ নভেম্বর) সন্ধ্যায় হ্যামট্রামিক শহরের রেশমী রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক সভায় ২০২৩-২০২৪ সালের ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আগের সভাপতি সৈয়দ মহিউদ্দিন।

পুনর্গঠিত কমিটিতে শামসুল হুদা পাশাকে সভাপতি এবং জুবায়ের আহমদকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া সাব্বির আহমদকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এই সংগঠন যুক্তরাষ্ট্রে বসবাসকারী সুনামগঞ্জ জেলার দিরাই-শাল্লা উপজেলার প্রবাসীদের। আগের কমিটির মেয়াদ শেষ হয়েছে। এ কারণে কমিটি পুনর্গঠন করা হয়েছে। 

এদিকে কমিটির সহ-সভাপতি হয়েছেন জাইক উদ্দিন ও ইয়ান উদ্দিন। এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক অপু মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন বদরুল, প্রচার সম্পাদক জাকির হোসেন, সহ-প্রচার সম্পাদক জাকির আহমদ, অর্থ সম্পাদক আলী আহসান সুহান, ক্রীড়া সম্পাদক শুয়েব আহমদ, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মো. মাসুদ আহমদ, সাংস্কৃতিক সম্পাদক নাদিম মাহমুদ, দপ্তর সম্পাদক ইফরান আহমেদ কাওসার ও ধর্ম সম্পাদক হয়েছেন মোহাম্মদ মোমেন। 

কমিটির কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন কাজল মিয়া, মোহাম্মদ মুতালিব, মৃদুল কান্তি সরকার, রবিউল ইসলাম রবি, কাওসার আহমদ ও জাকির হোসেন।

কেএ

Link copied