মিশিগানে ৪ ফেব্রুয়ারি বাংলাদেশি-আমেরিকান কমিউনিটির প্রীতি সম্মেলন

Dhaka Post Desk

তোফায়েল রেজা সোহেল, মিশিগান

২২ জানুয়ারি ২০২৩, ০৮:৪৭ পিএম


মিশিগানে ৪ ফেব্রুয়ারি বাংলাদেশি-আমেরিকান কমিউনিটির প্রীতি সম্মেলন

আমেরিকায় বাংলাদেশিদের স্পোর্টস সংগঠন মিশিগান বেঙ্গলসের গালা নাইট ও অ্যাওয়ার্ড প্রদান ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এদিন বিকেল ৪টায় ওয়ারেন শহরের ইউএডব্লিড রিজন ১ মিলনায়তনে আয়োজনের মধ্যে থাকছে নৈশভোজ ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে বাংলাদেশি-আমেরিকান কমিউনিটির চিকিৎসক, ইঞ্জিনিয়ার, সাংবাদিক, ক্রীড়া ব্যক্তিত্ব, সামাজিক-সাংস্কৃতিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের প্রায় ৫ শতাধিক নেতাদের প্রীতি সম্মেলন হবে বলে জানা গেছে।

সংগঠনের সভাপতি সাংবাদিক সাইফুল আজম সিদ্দিকী জানান, প্রতি বছরের মতো এবারও মিশিগান বেঙ্গলস গালা নাইটে ২০২০ থেকে ২০২২ সাল পর্যন্ত সব ক্রীড়া ইভেন্টে যারা ভালো পারফর্ম দেখিয়েছেন তাদের পুরস্কৃত করা হবে। এছাড়া বাংলাদেশি-আমেরিকান কমিউনিটির বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তুলে দেওয়া হবে বেঙ্গল অ্যাওয়ার্ড। এ বছর মিশিগান বেঙ্গলস ক্লাব প্রবাসী বাংলাদেশিদের নিয়ে ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও বোলিং টুর্নামেন্টের আয়োজন করে। এ সব ইভেন্টে কয়েকশ বাংলাদেশি খেলোয়াড় অংশগ্রহণ করেন।
 
তিনি জানান, তৃতীয় গালা নাইট অনুষ্ঠানে বাংলাদেশি-আমিরিকান কমিউনিটির জন্য কোনো রেজিস্ট্রেশনের প্রয়োজন নেই। আনন্দঘন এ প্রীতি সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, চিকিৎসক, ইঞ্জিনিয়ার, গণমাধ্যমকর্মী, বিভিন্ন ক্রীড়া সংগঠন, সামাজিক-সাংস্কৃতিক, রাজনৈতিক ও ধর্মীয় সংগঠনের নেতারাসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় ৫ শতাধিক মানুষ অংশ নেবেন। প্রবাসে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার লক্ষেই ক্লাবের পক্ষ থেকে এ আয়োজন।

অনুষ্ঠানটির স্পন্সর করছে এস এন এস হোম লোন, বেঙ্গল ইনস্যুরেন্স এজেন্সি, টমারোফ হোন্ডা, জে এস গ্রুপ।

এফকে

Link copied