হবিগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন অব মিশিগানের ঈদ পুনর্মিলনী ২২ আগস্ট

Dhaka Post Desk

মিশিগান প্রতিনিধি

২৭ জুলাই ২০২১, ১২:২৮ পিএম


হবিগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন অব মিশিগানের ঈদ পুনর্মিলনী ২২ আগস্ট

হবিগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন অব মিশিগানের কার্যকরী কমিটির সভা গত রোববার (২৫ জুলাই) বিকেলে হ্যামট্রাম্যাক সিটির আলাদিন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। সভায় আগামী ২২ আগস্ট ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের জন্য দিন ধার্য করা হয়।  

এতে সভাপতিত্ব করেন ডা. ওয়াহিদুর রহমান চৌধুরী। লুৎফুর রহমান সেলু এবং মিজান মিয়া জসিমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সৈয়দ মো. আলী রেজা, ওয়াহিদুজ্জামান আগা, মো. আনোয়ারুর রহমান, মো. মোস্তফা কামাল, মইনুদ্দীন শাম্মু, আশরাফ খান সুমন, শেখ মো. তাজ উদ্দিন, আমিনুর রশীদ চৌধুরী কাপ্তান, সাংবাদিক শামীম আহছান, মাহফুজ রহমান শাহীন, আতাউর রহমান, সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী, শাহীন আহমেদ প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২২ আগস্ট ওয়ারেন সিটির বুচার পার্কে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করার সিদ্ধান্তসহ অন্যান্য বিষয়ে আলোচনা হয়েছে। এছাড়া সভায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার জন্য মো. মোস্তফা কামালকে আহ্বায়ক এবং শেখ মো. তাজ উদ্দিনকে সদস্য সচিব করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন : মো. ছায়েদুল হক, শাহীন আহমেদ, আশরাফ খান সুমন, মইনুদ্দীন শাম্মু, আতাউর রহমান, মাহফুজ রহমান শাহীন, সৈয়দ আবুল খয়ের মিতু, রিবু চৌধুরী এবং সাংবাদিক তোফায়েল রেজা সোহেল। কো-অর্ডিনেটর হিসেবে আছেন লুৎফুর রহমান সেলু, মিজান মিয়া জসিম এবং সাংবাদিক আশিকুর রহমান।

এসকেডি

Link copied