কাতারে করোনা সংকটে অবদান রাখা প্রবাসীদের গণসংবর্ধনা

Dhaka Post Desk

আনোয়ার হোসেন মামুন, কাতার প্রতিনিধি

১৭ অক্টোবর ২০২১, ০৭:৩৪ এএম


কাতারে করোনা সংকটে অবদান রাখা প্রবাসীদের গণসংবর্ধনা

কাতারে বসবাসরত যেসব প্রবাসী বাংলাদেশি মহামারি করোনা সংকটে জীবনের ঝুঁকি নিয়ে সহযোগিতায় এগিয়ে এসেছিলেন তাদের বাংলাদেশ দূতাবাস থেকে স্বীকৃতি ও সম্মাননা সার্টিফিকেট দেওয়া হয়েছে। সেসব ব্যক্তিদের গণসংবর্ধনা ও সম্মাননা প্রদান করেছে প্রবাসী যুব কল্যাণ ফেডারেশন কাতার।

স্থানীয় সময় শুক্রবার রাতে কাতারের রাজধানী দোহা নাজমা শালিমার ইস্তাম্বুল রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

সংগঠনের সভাপতি আনোয়ার হোসেন মামুনের পরিচালনায় অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক ইউসুফ পাটোয়ারী লিংকন সভাপতিত্ব করেন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নুরে আলম জাহাঙ্গীর। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজী মো. শামীম। অনুষ্ঠানের প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরীর হাত থেকে অতিথিরা সম্মাননা স্মারক গ্রহণ করেন।
 
গণসংবর্ধনা ও সম্মাননা স্মারক পাওয়া ব্যক্তিরা হলেন- বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, সৈয়দ আনা মিয়া, জসীম উদ্দিন দুলাল, এ কে এম আমিনুল হক, হাজী মোহাম্মদ বাসার সরকার, আবুল কাসেম, মাহবুব রহমান চৌধুরী বাবু, মোহাম্মদ নজরুল ইসলাম, এম এম নুরু, ইঞ্জিনিয়ার মোহাম্মদ জাহেদুল ইসলাম, এবিএম দিদারুল আলম আরজু, মোল্লা মোহাম্মদ রাজ রাজিব, শাহ আলম খান, মোহাম্মদ রিপন মিয়া, সাইফুর রহমান সবুজ, মাসুদ রানা প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, করোনার শুরুতে প্রতিটি মানুষ ভয় ও উৎকণ্ঠার মধ্যে জীবনযাপন করেছেন। অনেকে তাদের পরিবার ও আত্মীয়-স্বজন হারিয়েছেন। এখন করোনা টিকা প্রয়োগ শুরু হওয়ায় পুরো পৃথিবী পুনরায় শান্তির পথে চলছে।

ওএফ

Link copied