পর্তুগালে সিটি নির্বাচনে জয়ী শাহ আলম কাজলকে প্রবাসীদের সংবর্ধনা

Dhaka Post Desk

ফরিদ আহমেদ পাটোয়ারী, পর্তুগাল প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২১, ০৮:২৫ এএম


পর্তুগালে সিটি নির্বাচনে জয়ী শাহ আলম কাজলকে প্রবাসীদের সংবর্ধনা

পর্তুগালের দ্বিতীয় বৃহত্তম শহর পর্তোর মিউনিসিপালটি নির্বাচনে বনফি ফ্রেগজিয়া থেকে বাংলাদেশি মো. শাহ আলম কাজল অ্যাসেম্বলি মেম্বার (কাউন্সিলর) নির্বাচিত হয়েছেন। এ উপলক্ষে শুক্রবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় পর্তোয় বসবাসরত বাংলাদেশি কমিউনিটির পক্ষ থেকে আতেনিউ কমার্শিয়াল সেন্টারে এক সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পর্তুগালের বর্তমান ইউরোপিয় ইউনিয়নের পার্লামেন্ট মেম্বার ও সাবেক মন্ত্রী ড. মানুয়েল পিজার্রো, পর্তুগালের বর্তমান সংসদ সদস্য ও সোস্যালিস্ট পার্টির পর্তোর সভাপতি ড. টিয়াগো বারবোসা রিবেইরা, পর্তুগালের বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা, কমিউনিটি ব্যক্তিত্বসহ পর্তুগালকে বাংলা প্রেস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

উপস্থিত অতিথিরা শাহ আলম কাজলকে অভিনন্দন জানান এবং তার কর্মজীবনের বিভিন্ন সফলতা তুলে ধরেন। আগত অতিথিরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় পর্তুগাল বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে একটি সম্মাননা পত্র প্রদান করা হয়।

শাহ আলম কাজল বলেন, আমাকে বাংলাদেশ ও পর্তুগালসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার পাশে থাকায় সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি যেকোনো প্রয়োজনে সবার পাশে থাকার প্রতিশ্রুতি জ্ঞাপন করেন। পর্তুগালের জাতীয় পর্যায়ে সবাইকে সম্পৃক্ত হয়ে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে প্রবাসীদের প্রতি আহ্বান জানান শাহ আলম কাজল।

প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে আমন্ত্রিত অতিথিসহ স্থানীয় পর্তুগিজ ও বাংলাদেশিদের অংশগ্রহণে অনুষ্ঠানস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। বাংলাদেশের চিরকুট ব্যান্ডের ভোকালিস্ট শারমিন সুলতানা সুমির গান পরিবেশনা আর সবার অংশগ্রহণে সংবর্ধনা অনুষ্ঠান আনন্দমুখর মিলনমেলায় পরিণত হয়।

ওএফ

Link copied