কাতারে বাংলাদেশ প্রেসক্লাব পুনর্গঠন

Dhaka Post Desk

আনোয়ার হোসেন মামুন, কাতার

২১ নভেম্বর ২০২১, ০৭:৩০ এএম


কাতারে বাংলাদেশ প্রেসক্লাব পুনর্গঠন

বাংলাদেশ প্রেসক্লাব কাতার কমিটি পুনর্গঠন করা হয়েছে। স্থানীয় সময় শুক্রবার (১৯ নভেম্বর) রাতে কাতারের রাজধানী দোহা নাজমা জিসিসি হলিডেসে বাংলাদেশ প্রেসক্লাব কাতারের নিজস্ব কার্যালয়ে এক বর্ধিত সভার মাধ্যমে নতুন এ কমিটি গঠন করা হয়।

মোহনা টেলিভিশনের কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকনকে সভাপতি, দৈনিক আমাদের সময়ের কাতার প্রতিনিধি কাজী মোহাম্মদ শামীমকে সাধারণ সম্পাদক ও আইপি টেলিভিশন এস এন টিভির কাতার প্রতিনিধি আহসান উল্লাহ সজীবকে সাংগঠনিক সম্পাদক করে গঠন করা হয় নতুন এ কমিটি।

কমিটির অন্যরা হলেন- প্রধান উপদেষ্টা একুশে টেলিভিশনের কাতার প্রতিনিধি হোসেন শহিদ সাওরয়ার, উপদেষ্টা একুশে টেলিভিশনের ঢাকা অফিসে কর্মরত সাবেক সাংবাদিক জিএম আকাশ, সহ-সভাপতি দৈনিক যুগান্তরের কাতার প্রতিনিধি শরিফুল ইসলাম আবুল, সহ-সভাপতি সময় টিভির কাতার প্রতিনিধি আনোয়ার হোসেন মামুন, দফতর সম্পাদক ৭১ বাংলা টিভির কাতার প্রতিনিধি খন্দকার সাদ্দাম হোসেন, অর্থ সম্পাদক নিউজ এস ২৪. কমের কাতার প্রতিনিধি ইয়াকুব আলী বাহাদুর, প্রচার সম্পাদক দেশ বিদেশ ২৪. কমের কাতার প্রতিনিধি মোহাম্মদ মিশু, সদস্য এবিএন২৪ টেলিভিশনের কাতার প্রতিনিধি বিপুজিত মজুমদার।

শরীফ উদ্দিন সন্দ্বীপিকে সভাপতি ও শাহ জালাল পলাশকে সাধারণ সম্পাদক করে ২০১২ সালে বাংলাদেশ প্রেসক্লাব কাতারের যাত্রা শুরু হয়। সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক কাতার থেকে দেশে চলে যাওয়ায় পদ দুটি শূন্য হয়ে যাওয়ায় নতুন করে পুনর্গঠন হলো বাংলাদেশ প্রেসক্লাব কাতার।

এসএসএইচ

Link copied