ইতালি আ.লীগের সভাপতি মাহতাব, সাধারণ সম্পাদক আলমগীর

Dhaka Post Desk

জমির হোসেন, ইতালি

০২ ডিসেম্বর ২০২১, ০১:৩৯ এএম


ইতালি আ.লীগের সভাপতি মাহতাব, সাধারণ সম্পাদক আলমগীর

উৎসবমুখর পরিবেশে ইতালি আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। প্রায় নয় বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে আগামী তিন বছরের জন্য মাহতাব হোসেন ইতালি আওয়ামী লীগের সভাপতি ও মো. আলমগীর হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

একই সঙ্গে সরদার লুৎফর রহমান সহ-সভাপতি ও এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন এম এ রব মিন্টু। খুব শিগগির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে সম্মেলন থেকে জানানো হয়েছে।

dhaka post

চলতি সপ্তাহের রোববার (২৮ নভেম্বর) রোমের প্রেনেসতিনা হলে বহুল প্রতীক্ষিত ইতালি আওয়ামী লীগের ত্রিবার্ষিক অনুষ্ঠিত হয়। প্রথম পর্বে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রব ফকির। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শোয়েব দেওয়ানের পরিচালনায় ইতালিসহ ইউরোপের বিভিন্ন দেশ থেকে আগত নেতাকর্মীরা সম্মেলনে বক্তব্য দেন।

এ সময় বক্তব্য দেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল্লাহিল বাকী, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি লিঙ্কন মেল্লা, প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন, আবু সাইদ খান, জসিম উদ্দীন, মঞ্জুর আহমেদ মঞ্জু, আফতাব বেপারী, নজরুল ইসলাম মাঝি, কাজী মনসুর আহমেদ শিপু, আতিয়ার সরুল কিটন প্রমুখ।

dhaka post

এর আগে আওয়ামী লীগের দলীয় সভাপতি নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাণী পাঠ করেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের মহিলা সম্পাদক হোসনে আরা বেগম। পরে প্রস্তুতি কমিটির আহ্বায়ক জি এম কিবরিয়া বিপুল সংখ্যক কাউন্সিলের উপস্থিতিতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চারজনের নাম ঘোষণা করেন।

এমএইচএস

Link copied