লন্ডনে ওয়ার্ক পারমিট ক্লাউডের তিন নতুন সফটওয়্যারের উদ্বোধন

Dhaka Post Desk

মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০২১, ০৭:১৯ এএম


লন্ডনে ওয়ার্ক পারমিট ক্লাউডের তিন নতুন সফটওয়্যারের উদ্বোধন

ওয়ার্ক পারমিট ক্লাউড লিমিটেড এর পক্ষ থেকে তিনটি নতুন সফটওয়্যার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার পূর্ব লন্ডনের  রিজেন্ট লেকের হল রুমে এটি উদ্বোধন করেন ডব্লিউপিসির পরিচালক ইমিগ্রেশন অ্যাডভাইজার লুৎফুর রহমান। তিনটি সফটওয়্যারগুলো হলো ডব্লিউপিসি লইয়ার, ডব্লিউপিসি এইচআর ও স্কিলওয়ার্কাররুট।

লুৎফর রহমান অনুষ্ঠানে তিনটি সফটওয়্যারকে প্রেজেন্টেশনের মাধ্যমে আগত অতিথিদের সামনে উপস্থাপন করেন। অনুষ্ঠানে সাংবাদিক, আইনজীবী, অ্যাকাউন্টেন্ট ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডব্লিউপিসি লইয়ার সফটওয়্যারটি যেকোনো ল ফার্মের জন্য। বিশেষ করে হোম অফিসের রেকর্ড, কর্মচারী রেকর্ড এবং ক্লায়েন্টদের রেকর্ড রাখতে সহায়তা করবে। এর মাধ্যমে যেকোনো সলিসিটর রেগুলেটরী অথরিটি,  অফিস ফর ইমিগ্রেশন অ্যাডভাইজার ও চার্টার্ড ইনস্টিটিউট অফ লিগ্যাল এক্সিকিউটিভসহ ল ফার্ম ডব্লিউপিসি লইয়ার সফটওয়্যার থেকে সুবিধা নিতে পারবে।

100%

এছাড়া ডব্লিউপিসি এইচআর সফটওয়ারের মাধ্যমে যেকোনো ছোট বড় ব্যবসা প্রতিষ্ঠান ব্যবহার করতে পারবে।  এছাড়াও এই সফটওয়ারের মাধ্যমে হোম অফিসের লাইসেন্স পেতে সহায়তা সহ রক্ষণাবেক্ষণে সাহায্য করবে।

স্কিলওয়ার্কাররুট সাইট যেকোনো টিয়ার ২ লাইসেন্স প্রতিষ্ঠানগুলো তাদের দক্ষ কর্মী খুঁজে বের করতে সহায়তা করবে।

প্রতিটি সফটওয়্যার মাসিক, ত্রৈমাসিক, বাৎসরিকভাবে কেনার সুযোগ রয়েছে। এছাড়াও যারা এই সফটওয়্যারগুলো ক্রয় করবেন তাদেরকে সব ধরনের টেকনিক্যাল সাপোর্টসহ ফ্রি ট্রেনিংয়ের ব্যবস্থা করা হবে।

লুৎফুর রহমান বলেন, টেকনোলজির যুগে অফিসিয়াল সকল কাগজ-পত্র এখন অনলাইনে সফটওয়্যারের মাধ্যমে জমা রাখা এবং এর ডাটা সংরক্ষণসহ পার্সোনাল ডাটা গোপন রাখা যায়। বিভিন্ন অফিসিয়াল কার্যক্রম কিভাবে আপডেট করা হবে, সে সুবিধা পাওয়া যায়। নতুন সফটওয়্যারের কার্যক্রমে হোম অফিস, কোর্টসহ যেকোন অফিসে সহজভাবে আপডেট জানা যাবে। সেই সঙ্গে কাস্টমাররাও তাদের কাজগুলো কতদূর অগ্রসর হয়েছে এবং নতুন কোন কাগজপত্র লাগবে কিনা সহজভাবে জানতে পারবেন। এতে ভোগান্তি কমবে। সবাই এর সুফল পাবেন।

আইএসএইচ

Link copied