গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে’র নতুন কমিটি গঠন

Dhaka Post Desk

মুহিব উদ্দিন চৌধুরী, যুক্তরাজ্য

১৯ জানুয়ারি ২০২২, ০৯:৫৩ এএম


গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে’র নতুন কমিটি গঠন

গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক নির্বাচন ও সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় রোববার (১৬ জানুয়ারি) পূর্ব লন্ডনের এনজাইন হলে এ দ্বি-বার্ষিক নির্বাচন ও সভা অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে জয়লাভ করে সংগঠনটির নেতৃতে এসেছে ইছবাহ-বাছির-জয়নাল পরিষদ।

নির্বাচন ও সভা দুই পর্বে অনুষ্ঠিত হয়। প্রথম পর্ব পরিচালনা করেন গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে’র বিদায়ী সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান চৌধুরী রুহুল। সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি আলতাফ হোসেন বাইছ। এ সময় বিদায়ী কোষাধ্যক্ষ জবরুল ইসলাম লনি বিগত বছরের আয় ব্যয়ের হিসাব পেশ করেন।

দ্বিতীয় পর্বে গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মাসুক আহমেদ। কমিশনের অন্য সদস্যরা হলেন, ফয়ছল আহমেদ ও সদস্য ফখর উদ্দিন।

এদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট শেষে নির্বাচন কমিশনার ইছবাহ-বাছির-জয়নাল পরিষদের দোয়াত কলম মার্কার মোহাম্মদ ইছবাহ উদ্দিনকে সভাপতি, আব্দুল বাছিরকে সাধারণ সম্পাদক ও জয়নাল আবেদিন জয়নুলকে কোষাধ্যক্ষ হিসেবে বিজয়ী ঘোষণা করেন। একইসঙ্গে ২১ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন।

dhaka post

নির্বাচনে দোয়াত-কলম মার্কার ইছবাহ-বাছির-জয়নাল পরিষদ পেয়েছে ৪৬৪ ভোট। অপরদিকে পরাজিত বই মার্কার এনাম-গৌছ-বদরুল পরিষদ পেয়েছে ২৭ ভোট।

নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে ট্রাস্টের সদস্যদের ধন্যবাদ জানানো হয়। তারা বলেন, আগামীতেও গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে’র সব ট্রাস্টির সম্মিলিত প্রচেষ্টায় আমরা সংগঠনের কার্যক্রম আরও গতিশীল করে এগিয়ে নিয়ে যাব।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নুরুল ইসলাম, ফারুক মিয়া, আংগুর মিয়া, নাজমুল ইসলাম নুরু, হারুন মিয়া, ছিফত আলী আহাদ, মাইজ উদ্দীন, জিল্লুর রহমান, আবজল হোসেন, দেলোওয়ার আহমদ শাহান, রফিক উদ্দীন মাসুক, দিলোয়ার হুসেন, আনোয়ার শাহজাহান, নুনু শেখ, আফরুজ মিয়া শাহিনসহ গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকে’র সব ট্রাস্টিরা।

এমএইচএস

Link copied