দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১২

Muhammed Abdullah Al Mamun

২১ জানুয়ারি ২০২২, ০৭:৩২ এএম


দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১২

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে তিনটি পৃথক দুর্ঘটনা ঘটেছে। বুধবার (১৯ জানুয়ারি) এই তিন দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে এবং ১২ জন আহত হয়েছেন।

দুবাই ট্রাফিক পুলিশের পরিচালক গণমাধ্যমকে এই দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। ব্রিগেডিয়ার সাইফ মুহাইর আল মাজরুই বলেন, জেওয়াকিং, অতিরিক্ত গতি এবং লেনের শৃঙ্খলা মেনে চলতে ব্যর্থতাসহ ট্রাফিক আইন লঙ্ঘনের কারণে দুর্ঘটনা ঘটেছে।

তিনি বলেন, প্রথম দুর্ঘটনাটি ভোরে আল কারামা টানেলে ঘটেছে। এতে একটি বাস একটি হালকা যানের সঙ্গে ধাক্কা লেগে দশজন সামান্য আহত হয়। দ্বিতীয় দুর্ঘটনাটি দুবাই পাহাড়ের বিপরীতে উম্ম সুকিম রোডে দুটি হালকা গাড়ির সংঘর্ষে ঘটে। লেনের শৃঙ্খলা মেনে চলতে ব্যর্থতার কারণেই দুর্ঘটনার কবলে পড়ে গাড়ি দুটি।

ব্রিগেডিয়ার  আল মাজরুই আরও জানান, আল খাইল রোডে একটি রানওভার দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। তিনি অনির্ধারিত এলাকা থেকে মহাসড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন।

দুবাই ট্রাফিক পুলিশের পরিচালক অত্যধিক গতি, অনুপযুক্ত ওভারটেকিং, আকস্মিক ঘোরানো এবং গাড়ি চালানোর সময় বিভ্রান্ত হওয়ার বিষয়ে সতর্ক করেছেন। তিনি জনসাধারণের সদস্যদের সর্বদা ট্রাফিক আইন মেনে চলারও আহ্বান জানিয়েছেন। 

এইচকে

Link copied