আমিরাতে কর্মস্থলে আরও এক প্রবাসীর মৃত্যু

Muhammed Abdullah Al Mamun

২২ জানুয়ারি ২০২২, ০৩:৪৯ এএম


আমিরাতে কর্মস্থলে আরও এক প্রবাসীর মৃত্যু

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) কর্মস্থলে আরও এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। তার নাম মোহাম্মদ রুবেল (৩০)। স্ক্যাফোল্ডিং (কাঠ বা লোহার শিট দিয়ে তৈরি অস্থায়ী মাচা) থেকে পড়ে তার মৃত্যু হয়।

নিহত মোহাম্মদ রুবেল ফটিকছড়ি উপজেলার সমিতিরহাট ইউনিয়নের দক্ষিণ ছাদেক নগর এলাকার মোহাম্মদ রুস্তম আলীর ছেলে। তিন ভাই ও তিন বোনের মধ্যে রুবেল ছোট। সাত বছর কাতারের প্রবাস জীবন শেষে গত বছর ভিজিট ভিসা নিয়ে দুবাই যান রুবেল। ছয় মাস আগে ভিসা পরিবর্তন করে কর্মসংস্থান ভিসা নিয়ে কাজ শুরু করেন।

জানা গেছে, বৃহস্পতিবার দুবাইয়ের আল কোজ শিল্প এলাকায় কাজ করতে যান রুবেল। সেখানে কর্মরত অবস্থায় বিকাল ৫টায় চার মিটার উচ্চতার স্ক্যাফোল্ডিং থেকে পড়ে যান তিনি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। বর্তমানে এই প্রবাসীর মরদেহ দুবাই রাশেদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এর আগে, গত ১৫ জানুয়ারি শারজায় কর্মস্থলে মুহাম্মদ হাসান চৌধুরী নামে এক প্রবাসী বাংলাদেশি মারা যান। তিনি রাউজান উরকিরচর ইউনিয়নের ৫নং ওয়ার্ড বাকর আলী চৌধুরী বাড়ীর মরহুম নুরুল হক চৌধুরীর দ্বিতীয় পুত্র।

ওএফ

Link copied