আফিফের ব্যাটিং দেখতে ভালো লাগে পাপনের

Dhaka Post Desk

ক্রীড়া প্রতিবেদক

২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৩ এএম


আফিফের ব্যাটিং দেখতে ভালো লাগে পাপনের

বর্তমান সময়ের প্রেক্ষাপটে বাংলাদেশ দলে আফিফ হোসেন একজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার। প্রতি ম্যাচেই ব্যাট হাতে নিজের প্রতি দলের আস্থার প্রতিদান দিয়ে চলেছেন এই তরুণ ক্রিকেটার। সর্বশেষ দুই টি-টোয়েন্টির একটিতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে পেয়েছেন অর্ধ-শতকের দেখা। বুধবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন, আফিফের ব্যাটিং দেখতে ভালো লাগে তার।

আফিফের ব্যাটিং দেখতে ভালো লাগে বলে সে প্রতিদিন রান করবে এমনটাও না বলে মনে করিয়ে দিলেন পাপন। এছাড়া নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজের ভূয়সী প্রশংসা করেন বিসিবি বস।

এ নিয়ে পাপন বলেন, 'সবচেয়ে বড় কথা হচ্ছে আফিফের ব্যাটিং দেখতেই ভালো লাগে। তার মানে এই না সে প্রতিদিনই রান করবে, সেটা বলছি না। সোহানের খেলা দেখতে খুবই ভালো লাগে। মেহেদী হাসান মিরাজের মতো প্লেয়ার, যাকে আমরা টি-টোয়েন্টিতে বিবেচনাই করতাম না। তার ইম্পেক্ট খেলার মধ্যে থাকে। হয়তো ক্যাচ নেয় ফিল্ডিংয়ে নাহলে ব্যাটিংয়ে, না হয় বোলিংয়ে কোথাও না কোথাও সে কিছু একটা করছেই। আমি বলছি যে আমার হাতে অনেকগুলো অপশন।'

লিটন দাসের খেলাও বিসিবি সভাপতির ভালো লাগে, এ নিয়ে পাপন বলেন, 'আমাদের টিমের কম্বিনেশনটাই বানানো যাচ্ছিলো না। আমাদের আইডিয়া ছিল কিছু কিছু নতুন ছেলে ঢোকাতে হবে। এটা ছিল প্রথম পরিকল্পনা। এরমধ্যে সাকিব ছাড়া বাকিরা একেবারের নতুন না হলেও পরের। কয়েকটা ছেলের খেলাতো অসম্ভব ভালো লাগে। লিটন দাসের খেলা যেমন ভালো লাগতো।'

আপাতত কয়েকদিন খেলা নেই টাইগারদের, তবে দুইদিন পরই ধরতে হবে নিউজিল্যান্ডের বিমান। সেখানে পোঁছে ৭ অক্টোবর ত্রিদেশীয় সিরিজের নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল।

এসএইচ/এটি

Link copied