ঢাকা ক্লাবে শেখ কামাল সার্ক স্নুকার অনুষ্ঠিত

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৫০ পিএম


ঢাকা ক্লাবে শেখ কামাল সার্ক স্নুকার অনুষ্ঠিত

সম্প্রীতি, সৌহার্দ ও বন্ধুত্বের বন্ধনকে সুদৃঢ় করতে দ্বিতীয়বারের মতো শেখ কামাল সার্ক স্নুকার চ্যাম্পিয়নশিপ-২০২২ আয়োজন করে ঢাকা ক্লাব। 

গত ২৬ নভেম্বর থেকে গত ১ ডিসেম্বর পর্যন্ত ঢাকা ক্লাবে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। 

ঢাকা ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নুকার ফেডারেশন যৌথভাবে টুর্নামেন্টটির আয়োজন করে। টুর্নামেন্টটির সহযোগী পৃষ্ঠপোষক হিসেবে ছিল ডাচ বাংলা ব্যাংক লিমিটেড এবং শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ।

ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারের দ্বিতীয় তলায় গত ২৬ নভেম্বর দুপুর ১২টায় টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। 

প্রধান অতিথি তার বক্তব্যে ঢাকা ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নুকার ফেডারেশনকে টুর্নামেন্টটি আয়োজন করার জন্য ধন্যবাদ জানান। 

ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান (রোমেল) ও পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্য, বিলিয়ার্ডস অ্যান্ড স্নুকারের ডিরেক্টর ইনচার্জ আশরাফুর রহমান, বিলিয়ার্ডস অ্যান্ড স্নুকার ফেডারেশনের জেনারেল সেক্রেটারী সৈয়দ মাহবুব, টুর্নামেন্ট ডিরেক্টর আসফারুল ইসলামসহ বাংলাদেশ, ভারত, পাকিস্তান, আফগানিস্তান ও শ্রীলংকার অংশগ্রহণকারী দেশের কর্মকর্তা ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

কেএ

Link copied