লিওনেল মেসি সতীর্থদের যে উপহার দিলেন

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৭ জুলাই ২০২৩, ০৭:৪৭ পিএম


লিওনেল মেসি সতীর্থদের যে উপহার দিলেন

লিওনেল মেসিতে যেন মেতে আছে পুরো ইন্টার মায়ামি। জিততে ভুলে যাওয়া দলকে যেন রাতারাতি বদলে দিয়েছেন এই আর্জেন্টাইন খুদে জাদুকর। দলে যোগ দেয়ায় পরপরই যেমন দুই ম্যাচে জয় উপহার দিয়েছেন, তেমনি নিজের উপস্থিতিতে মুগ্ধ করেছেন দলের সবাইকে। 

সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলারের অন্যরকম এক দিকের পরিচয় দিলেন তারই সতীর্থ ডিআন্দ্রে ইয়েডলিন। দলে যোগদানের পরেই নাকি ইন্টার মায়ামির সব খেলোয়াড়কেই হেডফোন উপহার দিয়েছেন মেসি। 

আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের পর ইন্টার মায়ামির রাইটব্যাক ইয়েডলিনের কানে দেখা গেলো বিখ্যাত বিটস এর হেডফোন। ইন্টার মায়ামির গোলাপি রঙে তৈরি করা হয়েছে বিশেষ এই হেডফোনে। আর তাতে মেসির নামের প্রথম অক্ষরের নকশাও করা হয়েছে।

আটলান্টার সাথে ম্যাচের পর সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন ইয়েডলিন। এসময় তার মাথার উপর থাকা বিশেষ হেডফোন নিয়ে জানতে চাইলে বলেন, এনিয়ে মেসিকেই জিজ্ঞাসা করতে হবে। দলের সবার জন্য এটা এনেছে মেসি। আমি জানিনা সে এটা কিনেছে কিনা। তবে নিজের প্রথম ম্যাচ উপলক্ষ্যে সবাইকে এই হেডফোন দিয়েছে সে।’

ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইন ছেড়ে চলতি মৌসুমেই ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন এই আর্জেন্টাইন। এরইমাঝে নতুন ক্লাবের হয়ে দুই ম্যাচে তিন গোল করে আলোচনায় উঠে এসেছেন তিনি। অবশ্য আগামী একমাস মাঠে দেখা যাবেনা এই তারকাকে। মাঝ মৌসুমের বিশ্রাম শেষে ২১শে আগস্ট আবার মাঠে নামবে ইন্টার মায়ামি।  

জেএ

Link copied