হোটেল কক্ষে ‘নারী অতিথি’ ডেকে বিপাকে লঙ্কান ক্রিকেটার!

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৫ মে ২০২২, ০৭:২৬ এএম


হোটেল কক্ষে ‘নারী অতিথি’ ডেকে বিপাকে লঙ্কান ক্রিকেটার!

‘নিয়ম ভঙ্গের’ দায়ে ব্যাটার কামিল মিশারাকে বাংলাদেশ সফর থেকে দেশে ফেরত পাঠিয়েছে শ্রীলঙ্কা। তবে কোন নিয়ম ভঙ্গের ফলে তাকে দল থেকে বাদ দিয়ে দেশে ফেরত পাঠানো হয়েছে, সে ব্যাপারে কোনও তথ্য দেয়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তবে পরে জানা গেছে, ঢাকায় অবস্থানকালে হোটেলে ‘অতিথি’ ডেকেই বিপদে পড়েছেন এই লঙ্কান ক্রিকেটার।

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, হোটেল রুমে ‘অতিথি’ ডেকেছিলেন মিশারা, যা শ্রীলঙ্কা দলের আচরণবিধির পরিপন্থী। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র এএফপিকে জানিয়েছে, ‘আমরা হোটেলের সিসিটিভি ফুটেজ দেখেছি। আমরা যা দেখেছি, সেটা নিয়ে তাঁর সঙ্গে কথা বলব।’ বিশ্বস্ত সূত্রে জানা গেছে, হোটেলে নারী অতিথি ডেকেছিলেন মিশারা। যার ব্যাপারে বাংলাদেশ কর্তৃপক্ষ শ্রীলঙ্কার কাছে অভিযোগ করলে এরপর দলটি তার বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের দায়ে ব্যবস্থা নেয় এবং অধিকতর তদন্তের প্রক্রিয়া শুরু করে।

মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে লঙ্কান ক্রিকেট বোর্ড জানিয়েছিল, ‘শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড কামিল মিশারাকে দেশে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে। তাঁর বিরুদ্ধে সফরের নিয়ম ভঙ্গের অভিযোগ উঠেছে। তিনি এখন শ্রীলঙ্কা দলের বাংলাদেশ সফরে আছেন। তাঁকে দ্রুততার সঙ্গে দেশে  ফিরিয়ে আনা হবে। তিনি দেশে ফেরার পর বিষয়টি নিয়ে তদন্ত করা হবে।’

বাংলাদেশ সফরের জন্য ঘোষিত ১৮ সদস্যের দলে ছিলেন কামিল মিশারা। তবে চট্টগ্রামের পর ঢাকা টেস্টের একাদশেও সুযোগ মেলেনি তার।

প্রথম শ্রেণির ক্রিকেটে ১০ ম্যাচ খেলে তিনি ৬৬৬ রান করেছেন, ফিফটি ৬টি। এর আগে দেশের হয়ে তিনটি টি-টোয়েন্টি খেলেছেন এই বাঁহাতি ওপেনার। এখনো আন্তর্জাতিক ক্রিকেটে তেমন সাফল্য পাননি।

এইচএমএ

Link copied