সাবাশ মিঠুর ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ শচীন-সৌরভ

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২১ জুন ২০২২, ০৭:১০ পিএম


সাবাশ মিঠুর ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ শচীন-সৌরভ

ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিতালি রাজের জীবন নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘সাবাশ মিঠু’। চলচ্চিত্রে মিতালির চরিত্র রুপায়ন করেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। সোমবার (২০ জুন) উন্মুক্ত হয়েছে এই চলচ্চিত্রের ট্রেলার। আর সেটা দেখে ছবির বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে প্রশংসায় ভাসিয়েছেন ভারতের দুই কিংবদন্তি সাবেক ক্রিকেটার শচীন টেন্ডুলকার এবং সৌরভ গাঙ্গুলি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের অনুসারীদের জন্য সাবাশ মিঠুর ট্রেলার শেয়ার করেন সৌরভ গাঙ্গুলি। তার সেই টুইট রিটুইট করে চলচ্চিত্রের পরিচালক সৃজিত এবং অভিনেত্রী তাপসীকে শুভেচ্ছা জানিয়েছেন ‘লিটল মাস্টার’ শচীন, ‘সাবাশ মিঠুর ট্রেলার হৃদয়গ্রাহী। মিতালি কোটি মানুষকে স্বপ্ন দেখতে এবং তাদের প্যাশনকে অনুসরণ করতে উদ্বুদ্ধ করেছে। আমি এই ছবি দেখতে মুখিয়ে আছি। পুরো দলের জন্য রইল শুভকামনা।’

গত ৮ জুন সব ধরনের ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিতুল্য ব্যক্তিত্ব মিতালি রাজ। নারীদের ওয়ানডে ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বেশি রানের মালিক তিনি। ভারতের হয়ে ২৩২ ম্যাচে করেছেন ৭ হাজার ৮০৫ রান। গড় ৫০.৬৮! ১২ টেস্ট, ২৩২ ওয়ানডে ও ৮৯ টি-টোয়েন্টি খেলে তার মোট ৮ সেঞ্চুরি ও ৬৮টি হাফ সেঞ্চুরি।

২০১৯ সালেই মিতালি রাজের বায়োপিকের ঘোষণা এসেছিল। শুরুতে ‘রঈস’ খ্যাত পরিচালক রাহুল ধোলাকিয়ার ছবিটি পরিচালনার কথা ছিল। তবে গত বছরের জুনে তার স্থলে সৃজিতকে পরিচালকের দায়িত্ব দেওয়া হয়। আগামী ১৫ জুলাই মুক্তি পেতে যাচ্ছে সাবাশ মিঠু।

এইচএমএ/এটি

Link copied