‘চিরশত্রু’ ভারত-পাকিস্তানের লড়াইয়ের তারিখ ফাঁস

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৭ জুলাই ২০২২, ০৬:০৫ পিএম


‘চিরশত্রু’ ভারত-পাকিস্তানের লড়াইয়ের তারিখ ফাঁস

অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। সেই মহাযজ্ঞের আগে এশিয়ার দলগুলো নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছে এশিয়া কাপের মাধ্যমে। মহাদেশীয় ক্রিকেটের এই সর্বোচ্চ প্রতিযোগিতার এবারের আসর হবে টি-টোয়েন্টি ফরম্যাটে, আগামী আগস্টে শ্রীলঙ্কায় বসছে এই আসর। সেখানে দীর্ঘ সময় পর ক্রিকেট মাঠে দেখা যাবে ভারত-পাকিস্তান মহারণ।

এশিয়া কাপের আনুষ্ঠানিক সময়সূচি এখনো ঘোষণা করা হয়নি। তবে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা দেখে আগেভাগেই সেই ম্যাচের দিনক্ষণ ফাঁস করে দিয়েছে শ্রীলঙ্কার সংবাদমাধ্যম। তাদের তথ্য অনুযায়ী, ২৮ আগস্ট এশিয়ার ক্রিকেটের এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী একে অপরের মুখোমুখি হবে।

এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) এবং টুর্নামেন্টের সম্প্রচার কোম্পানি বহুল প্রতীক্ষিত এই ম্যাচ থেকে সর্বোচ্চ ফায়দা লুটতে চায়। রেকর্ড টিআরপি’র প্রত্যাশায় ২৮ আগস্ট (রোববার) তথা ছুটির দিনে ম্যাচটি আয়োজন করতে যাচ্ছে তারা। এই ম্যাচ থেকে সর্বোচ্চ আয় হবে বলে আশা সংশ্লিষ্টদের।

আরও পড়ুন >> সাকিব-কোহলি-বাবরদের দেখা যাবে একই দলে!

শ্রীলঙ্কান সংবাদমাধ্যমের তথ্য, ২৭ আগস্ট শুরু হতে পারে এশিয়া কাপ। আর ১১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল।

গভীর রাজনৈতিক এবং অর্থনৈতিক সংকটে জর্জরিত শ্রীলঙ্কা। এমতাবস্থায় দ্বীপরাষ্ট্রটিতে এশিয়া কাপ আয়োজন করা সম্ভব হবে কি না সেটা নিয়ে শঙ্কা ছিল। বাংলাদেশকেও স্বাগতিক হিসেবে ভাবা হচ্ছিল এবারের আসরের। তবে শেষতক শ্রীলঙ্কাতেই আয়োজিত হতে যাচ্ছে ২০২২ এশিয়া কাপ।

এইচএমএ/এটি

Link copied