আবারও টসে হার, ফিল্ডিংয়ে বাংলাদেশ

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০২ আগস্ট ২০২২, ০৪:৪১ পিএম


আবারও টসে হার, ফিল্ডিংয়ে বাংলাদেশ

আগের দুই ম্যাচে টস হেরেছিল বাংলাদেশ। সেই দুই ম্যাচে জিম্বাবুয়ে টস জিতে নিয়েছিল ব্যাটিং। তৃতীয় ম্যাচেও ঘটল একই দৃশ্যের পুনরাবৃত্তি। টসে হারল বাংলাদেশ, জিম্বাবুয়ে নিল ব্যাটিংয়ের সিদ্ধান্ত।

নতুনের জয়গান গেয়ে শুরু হয়েছিল এই টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজের শুরুর ম্যাচে নতুন অধিনায়ক নুরুল হাসান সোহানের শুরুটা হয়েছিল টস হেরে।

দুই ম্যাচ পরই চোট নিয়ে সিরিজ থেকে ছিটকে যান অধিনায়ক সোহান। তার জায়গায় অধিনায়ক করা হয় মোসাদ্দেক হোসেনকে। তার অধিনায়কত্বের শুরুটাও হয়েছে সোহানের মতোই, টস হেরে।

মঙ্গলবার হারারেতে সিরিজের তৃতীয় ও শেষ টি-টুয়েন্টির সিরিজ নির্ধারণী ম্যাচে টসভাগ্য হেসেছে জিম্বাবুয়ের পক্ষে। অধিনায়ক ক্রেইগ আরভিন টস জিতে নিয়েছেন ব্যাট করার সিদ্ধান্ত। 

বাংলাদেশ দলে আছে তিনটি পরিবর্তন। অধিনায়ক সোহান ছিটকে যাওয়ার খবর জানা গিয়েছিল আগেই। তার জায়গায় দলে ঢুকেছেন মাহমুদউল্লাহ। সঙ্গে ওপেনার মুনিম শাহরিয়ার আর পেসার শরিফুল ইসলামকেও একাদশে রাখা হয়নি। মুনিমের বদলে দলে অভিষেক হলো ওপেনার পারভেজ হোসেন ইমনের। আর পেসার শরিফুলের জায়গায় দলে এসেছেন স্পিনার নাসুম আহমেদ।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, পারভেজ হোসেন, এনামুল হক, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), আফিফ হোসেন, মাহাদী হাসান, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ।

জিম্বাবুয়ে একাদশ

রেজিস চাকাভা, ক্রেইগ এরভিন (অধিনায়ক), ওয়েসলি মাধেভেরে, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লুক জংওয়ে, জন মাসারা, ভিক্টর নিয়াউচি, ব্র্যাড ইভান্স।

এনইউ/এটি

Link copied