বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশের আরেক ম্যাচ

Dhaka Post Desk

ক্রীড়া প্রতিবেদক

২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪২ এএম


বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশের আরেক ম্যাচ

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে বাংলাদেশ লিজেন্ডস। আসরে ৪ ম্যাচ খেলা হয়ে গেলেও এখন পর্যন্ত অধরা সেই জয়ের খোঁজ পাননি রাজ্জাক-আফতাবরা। এবারের আসরে নিজেদের চতুর্থ ম্যাচে আজ ভারত লিজেন্ডসের মুখোমুখি হয়েছিল বাংলাদেশ লিজেন্ডসরা। তবে বৃষ্টির কারণে খেলাটি অমীমাংসিত থেকে গেছে।

এদিন প্রথমে ব্যাট করে বাংলাদেশ দল সংগ্রহ করে ১২১ রান। জবাব ভারত ব্যাট করতে নেমে ৪ ওভার খেলা শেষেই হানা দেয় বৃষ্টি। এরপর আর খেলা মাঠে গড়ায়নি। ৪ ওভার ব্যাট করে ভারত ১ উইকেটে করে ২৯ রান। বাংলাদেশের হয়ে রাজ্জাক ১ টি উইকেট লাভ করেন।

এর আগে দেরাদুনে টসে হেরে ব্যাট করতে নেমে এদিনও ব্যাট হাতে ভালো শুরু এনে দিতে পারেননি বাংলাদেশ লিজেন্ডসের ওপেনাররা। এদিন শুরুতেই মেহেরাব অপি ৩ রানে ফিরে যান, এরপর ৩০ বল খেলে আরেক ওপেনার নাজমুস সাদাত করেন মোটে ১৬ রান। তিনে নেমে দলের মারকুটে ব্যাটার আফতাব আহমেদ চার-ছয়ে রান তোলার চেষ্টা করলেও ২০ রান করে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। এরপর অলক কাপালি, এবং আবুল হাসান রাজুও দ্রুত ফেরেন।

বিপদে পড়া টাইগার লিজেন্ডসদের টেনে তোলার তোলার চেষ্টা করলেও বড় ইনিংস গড়তে ব্যর্থ হন ধীমান ঘোষ। এই উইকেটকিপার ব্যাটার ব্যক্তিগত ২৪ রান করে ফিরে যান। শেষ দিকে দলের লো অর্ডার ব্যাটার মোহাম্মদ শরীফ, আব্দুর রাজ্জাক, এবং ডলার মাহমুদের ছোট ক্যামিও টাইগার লিজেন্ডসকে ১২১ রানের পুঁজি এনে দেয়। ভারতের হয়ে প্রজ্ঞান ওঝা নেন ৩ উইকেট, এছাড়া বিনয় কুমার এবং অভিমুন্য মিঠুন নেন ২ উইকেট করে।

এসএইচ/এনইউ

Link copied