অনলাইনে জার্সি বিক্রির চিন্তায় বিসিবি

Dhaka Post Desk

ক্রীড়া প্রতিবেদক

০২ অক্টোবর ২০২২, ০৮:২৭ পিএম


অনলাইনে জার্সি বিক্রির চিন্তায় বিসিবি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে গত শুক্রবার সাকিব-সোহানদের জার্সি উন্মোচন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের জার্সি উন্মোচনে অবশ্য কোনো আনুষ্ঠানিকতা ছিল না। বিসিবি তাদের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে বিশ্বকাপের জার্সি উন্মোচনের কাজটি সারে। 

অস্ট্রেলিয়া বিশ্বকাপের জার্সিতে এবার বাংলাদেশের ঐতিহ্য তুলে ধরার চেষ্টা করা হয়েছে। যেখানে দেশের গৌরব জামদানি, সুন্দরবন এবং রয়েল বেঙ্গল টাইগারকে নিদারুণভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে। তবে ভক্তদের-অনুরাগীদের জন্য দুঃসংবাদ হলো, এবার বাংলাদেশ দলের জার্সি বিক্রির জন্য বাজারে আসছে না।

মন্দের ভালো হিসেবে কিছুটা সুখবর দিলেন বিসিবির ক্রিকেট অপারেশান্সের চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি জানিয়েছেন, জার্সি অনলাইনে বিক্রির জন্য চেষ্টা চলছে। তবে এখনো কাউকে বিক্রির অনুমতি দেয় হয়নি বলেও জানিয়েছেন এ বিসিবি কর্তা।

এ প্রসঙ্গে জালাল ইউনুস বলেন, 'বিশ্বকাপের জার্সি নিয়ে আগে আমরা চেষ্টা করেছিলাম। এখন আমাদের মাথায় আছে অনলাইনে বিক্রি করা যায় কিনা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে। আমরা এটা চেষ্টা করছি। কিছু আনুষ্ঠানিকতা আছে। খুব সম্ভবত আমরা ওয়েবসাইটের  মাধ্যমে করবো। সেটাই চেষ্টা করছি। কিন্তু কাউকে আমরা বিক্রির অনুমতি দেইনি।'

এসএইচ/এনইআর

Link copied