আইপিএল বিতর্কের পর ক্ষমা চাইলেন স্টেইন

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৩ মার্চ ২০২১, ১৯:২৬

আইপিএল বিতর্কের পর ক্ষমা চাইলেন স্টেইন

কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের জার্সিতে ডেল স্টেইন

প্রথমবার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে গিয়ে আলোচনা আর সমালোচনা নিত্য সঙ্গী বানিয়েছেন দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেইন। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের মধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়ে বেফাঁস মন্তব্য করে বেশ বিপাকেই পড়েছেন স্টেইন। বিতর্কের মুখে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবার ক্ষমা চেয়ে পোস্ট শেয়ার করেছেন তিনি।

পিএসলের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলছেন স্টেইন। প্রথমবার এই টুর্নামেন্ট খেলতে নেমে ক্রিকেট পাকিস্তান ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রোটিয়া পেসার ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ আইপিএলের চেয়ে পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ পিএসএলকে কিছুটা এগিয়ে রেখেছিলেন। স্টেইন জানিয়েছিলেন, আইপিএলে খেলার থেকে বেশি টাকাকে গুরুত্ব দেওয়া হয়।

স্টেইনের এমন মন্তব্য ভালোভাবে নেয়নি ভারতীয় সমর্থকরা। উল্টো তোপ দাগে ৩৭ বছর বয়সী পেসারের দিকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বাইরে যাওয়ার আগেই ক্ষমা চেয়ে নিলেন স্টেইন।

নিজের টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, ‘অন্যান্য ক্রিকেটারদের মতো আমার ক্যারিয়ারে আইপিএল বিস্ময়ের থেকে কোনও অংশে কম নয়। আমার মন্তব্য কখনই কাউকে খাটো করে দেখানো, অপমান করা বা কোনও লিগের মধ্যে তুলনা করার উদ্দেশে ছিল না। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়শই বক্তব্যকে প্রসঙ্গের বাইরে টেনে নিয়ে যাওয়া হয়। এটা যদি কাউকে আঘাত করে থাকে, তবে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। অনেক ভালোবাসা।’

টিআইএস

Link copied