সাকলাইন মুস্তাকের মেয়েকে বিয়ে করলেন শাদাব

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৬ জানুয়ারি ২০২৩, ০৯:১০ এএম


সাকলাইন মুস্তাকের মেয়েকে বিয়ে করলেন শাদাব

কিছুটা চুপচাপই বিয়ে সারলেন পাকিস্তানের ক্রিকেটার শাদাব খান। বিশেষ কাউকেই আমন্ত্রণ জানাননি তিনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দু’পরিবারের হাতে গোনা কয়েকজন। বিয়ে নিয়ে বিশেষ হইচই চাননি ২৪ বছরের অলরাউন্ডার। হইচই চাননি তার শ্বশুর সাকলাইন মুস্তাকও। 

পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচের মেয়ে সানা সাকলাইনকে বিয়ে করেছেন এই মুহূর্তে পাকিস্তানের সেরা অলরাউন্ডার। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিয়ের কথা জানিয়েছেন শাদাব। 

তিনি বলেন, বিয়ে সেরে ফেললাম। এই দিনটা আমার জীবনে খুব বড়। জীবনের নতুন অধ্যায় শুরু করলাম। আশা করি আমার স্ত্রী ও পরিবারের পছন্দকে আপনারা সম্মান করবেন। সকলে আমাদের ভালবাসা নেবেন।

তিনি আরও বলেন, আমার আদর্শ সাকি ভাইয়ের পরিবারের অংশ হতে পেরে ভাল লাগছে। যখন ক্রিকেট খেলতে শুরু করেছিলাম, তখন থেকেই পরিবারকে ক্রিকেট থেকে আলাদা রেখেছি। আমার পরিবারের সদস্যরা প্রচারের আলোয় থাকতে পছন্দ করেন না। আমার স্ত্রীও একই কথা বলেছেন। তিনিও জীবনের গোপনীয়তা রক্ষা করতে চান। প্রচারের মধ্যে আসতে চান না। সকলকে অনুরোধ করব, তাদের পছন্দকে সম্মান করার জন্য। এরপর মজা করে লিখেছেন, এরপরেও কেউ উপহার দিতে চাইলে আমার অ্যাকাউন্ট নম্বর পাঠিয়ে দেব।

বিয়ের অনুষ্ঠানে সতীর্থদেরও আমন্ত্রণ জানাননি শাদাব। বাবর আজমদের আমন্ত্রণ জানাননি তাদের কোচও। যদিও শাদাবের বিয়ের খবর জানতেই তার সতীর্থরা অভিনন্দন, শুভেচ্ছা জানিয়েছেন। মাঠের লড়াইয়ে প্রতিপক্ষের ক্রিকেটাররা শাদাবকে যথেষ্ট সমীহ করেন। সে কথা মনে করিয়ে দিয়ে ইমাম উল হক লিখেছেন, শ্যাডি (এই নামে ডাকেন সতীর্থরা) তোমাকে অনেক অভিনন্দন। তবে ভাবির জন্য একটু চিন্তা হচ্ছে। আল্লাহ ওকে শক্তি দিন। শাদাব ও সানাকে শুভেচ্ছা জানিয়েছেন সাধারণ ক্রিকেটপ্রেমীরাও।

ওএফ

Link copied