নিজের বিয়ের পরিকল্পনা ফাঁস করলেন বাবর আজম

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

২৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪৪ এএম


নিজের বিয়ের পরিকল্পনা ফাঁস করলেন বাবর আজম

গত কয়েকদিন ধরে ভারত ও পাকিস্তানে তারকা ক্রিকেটারদের বিয়ের আয়োজন চলছে। কেএল রাহুল ও অক্ষর প্যাটেলের মতো খেলোয়াড়রা ভারতে বিয়ে করেছিলেন। অন্যদিকে শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফের মতো তারকারাও পাকিস্তানে বিয়ে করেছিলেন।

এমন পরিস্থিতিতে ভক্তরা অপেক্ষায় রয়েছেন আরও কয়েকজন খেলোয়াড়ের বিয়ের জন্য। এর মধ্যে প্রথম নাম পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের। পাকিস্তানি ফ্যান থেকে শুরু করে মিডিয়াও তাদের তারকা ব্যাটসম্যানের বিয়ের পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করে। তবে মনে হচ্ছে বাবর নিজেই তাদের সবার সাথে তার বিয়ের জন্য অপেক্ষা করছেন।

গত ২ মাসে পাকিস্তানি দলের ৪ খেলোয়াড় বিয়ে করেছেন। বাবর আজমও প্রতিটি বিয়েতে যোগ দিয়েছেন। টুইটারে ও সংবাদ সম্মেলনে প্রশ্ন করছেন, কবে বিয়ে করবেন পাকিস্তানি অধিনায়ক।

বাবর পাকিস্তানি ক্রিকেটের সবচেয়ে বড় মুখ হয়ে উঠেছেন এবং বিশ্ব ক্রিকেটেও তার একটি মর্যাদা রয়েছে। তাই স্পষ্টতই তার ভক্তরাও বাবরের বিয়ের জন্য অপেক্ষা করছেন। এই অপেক্ষায় বাবরকে আবারও জিজ্ঞাসাবাদ করা হয়। পাকিস্তান সুপার লিগে পেশোয়ার জালমির অধিনায়কত্ব করা বাবরকে সংবাদ সম্মেলনে একজন সাংবাদিক জিজ্ঞাসা করেন, চুল তো সাদা হতে শুরু করল! তিনি কখন বিয়ে করবেন।

পেশোয়ারের অধিনায়কও চমকপ্রদ জবাব দেন, এটা সাদা চুল বয়সের কারণে নয়, আগে থেকেই। বিয়ের বয়সের কারণে নয়। সময় হলেই হবে। আমিও সেই সময়ের অপেক্ষায় আছি, তোমারও অপেক্ষা করা উচিত।

ওএফ

Link copied