এবাদতকে ইংল্যান্ড পাঠাতে প্রস্তুত বিসিবি

Dhaka Post Desk

ক্রীড়া প্রতিবেদক

২৪ আগস্ট ২০২৩, ১২:৪২ পিএম


এবাদতকে ইংল্যান্ড পাঠাতে প্রস্তুত বিসিবি

উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে এবাদতকে দেশের বাইরে পাঠানো হবে আগেই জানা গিয়েছিল। তবে কোন দেশে পাঠানো হবে বা এখনই পাঠানো হচ্ছে কি না এ নিয়ে ছিল ধোঁয়াশা। 

এ ব্যাপারে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে ঢাকা পোস্টকে তিনি বলেন, 'এ ব্যাপারে একটা পরিকল্পনা আছে। তবে পাঠাব বললেই তো আর পাঠানো যায় না। প্রস্তুতির একটা ব্যাপার আছে অ্যাপয়েন্টমেন্ট থেকে শুরু করে অন্যান্য যা আছে। আমরা ইংল্যান্ডে ডাক্তারের কাছে আবেদন করে রেখেছি। কিন্তু তাকে (এবাদত) পাঠাবো কি না এখনো নিশ্চিত না।'

'এটার প্রক্রিয়া চলছে, তবে আমরা প্রস্তুত থাকছি। দরকার হলে যেন যেতে পারে। কিন্তু সে যাবে সেটা এখনো আমরা সিদ্ধান্ত নেইনি। এটা ধরেন এই সপ্তাহের মধ্যেই ক্লিয়ার হয়ে যাবে কি করবো না করবো। যদি যায় তার সঙ্গে কেউ না কেউ তো যাবে।'-যোগ করেন দেবাশীষ।

ঠিক কবে নাগাদ আবারো মাঠের ক্রিকেটে ফিরতে পারবেন এবাদত এমন প্রশ্নে দেবাশীষ বলেন, 'মেডিকেল ব্যাপার তো এভাবে হয় না। ওর ওয়ার্কলোড বাড়ানোর সময় ব্যথা বেড়েছিল। এরপর এখন আবার রেস্ট দিয়েছি। এরপর আমরা আবার চেক করবো। চেষ্টা করবো দেখবো কি অবস্থা, এভাবেই তো আগাবো আমরা।

তিনি আরও জানান, এখন বলা কঠিন কবে মাঠে ফিরতে পারবে। রেস্টের পর ফিরবে, এজন্য বাইরের ব্যাপারটাও আমরা রেডি রাখছি। যদি প্রয়োজন হয় আমরা পাঠাবো। কারণ অ্যাপয়েন্টমেন্ট পেতে তো সময় লেগে যায়। এখন থেকে না থাকলে তো যখন যাবে তখন দেরি হয়ে যাবে। আমরা বাইরে পাঠাচ্ছি এখনো নিশ্চিত নয়, তবে প্রস্তুতি নিয়ে রাখছি।'

এসএইচ/এফআই

Link copied