আইপিএল শুরুর আগে ধোনির নতুন ইনিংসের ঘোষণা

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ১২:০৪

আইপিএল শুরুর আগে ধোনির নতুন ইনিংসের ঘোষণা

মহেন্দ্র সিং ধোনি/ফাইল ছবি

আইপিএলের আগে সময় বাকি নেই খুব একটা। দলগুলো ব্যস্ত শেষ সময়ের প্রস্তুতিতে। তবে এ সময়েই চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি নতুন ইনিংসের ঘোষণা দিলেন। ধোনি এন্টারটেইনমেন্ট নামে তার প্রযোজনা সংস্থা শিগগিরই আনছে নতুন এক অ্যানিমেটেড সিরিজ। এ ঘোষণাই এসেছে গত বুধবার। ‘ক্যাপ্টেন ৭’ নামে অ্যানিমেটেড সিরিজটি হবে ভারতের প্রথম অ্যানিমেটেড স্পাই সিরিজ। 

গত বছর ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে সবাইকে অনেকটা চমকে দিয়েই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন সাবেক ভারত অধিনায়ক ধোনি। তবে বাইশ গজ থেকে পুরোপুরি সরে যাননি তিনি। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে অধিনায়কত্ব করছেন এবারও। 

তবে অবসরের খুব কাছেই যে আছেন, এ নিয়ে কোনো সন্দেহই নেই। হয়তো বড়জোর আর এক বছর খেলা চালিয়ে যাবেন ধোনি, ধারণা স্থানীয় সংবাদ মাধ্যমের। এই পরিস্থিতিতে একটি প্রশ্ন উঠে আসছে ভালোভাবেই। অবসরের পর কী করবেন তিনি? কোচিং করাবেন? নাকি অন্যান্য ক্রিকেটারদের পথ অনুসরণ করে ধারভাষ্যকার হবেন? নাকি ক্রিকেট প্রশাসক? এ নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই যেন।

তবে ধোনি এসবের কোনোটিতেই হাঁটছেন না আপাতত। অবসরের পর নিজের প্রযোজনা সংস্থা ‘‌ধোনি এন্টারটেইনমেন্ট’–এর‌ সঙ্গে যুক্ত থাকবেন। ভারতীয় এক সংবাদমাধ্যমে সেই পরিকল্পনার কথাই জানিয়েছিলেন তার স্ত্রী সাক্ষী।

 
 
 
 
 


ধোনি-পত্নীর সে ঘোষণা মোতাবেক বুধবার ধোনি এন্টারটেইনমেন্ট নামে ইনস্টাগ্রাম পেজ থেকে ‘ক্যাপ্টেন ৭’-এর প্রথম পোস্টারটি পোস্ট করা হয়। জানানো হয়, অ্যানিমেটেড এই স্পাই সিরিজের প্রথম মৌসুমটি প্রচারিত হবে আগামী ২০২২ সালে। এই সিরিজে নাম ভূমিকায় দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকেই। তাকে নিয়েই তৈরি হবে সিরিজটি। এ নিয়ে এক বিবৃতিতে ধোনি জানান, ‘এ ভাবনাটি দুর্দান্ত। ক্রিকেট ছাড়াও অবশেষে আমার আরেকটি প্যাশন সামনে আসতে চলেছে।’

এনইউ/এটি

Link copied