বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের স্পন্সর ওয়ালটন

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৮ এপ্রিল ২০২১, ১৬:২৩

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের স্পন্সর ওয়ালটন

আগামী ১২ এপ্রিল টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচ খেলতে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল। এই সিরিজে জন্য টাইটেল স্পন্সর হয়েছে বাংলাদেশি টেক জায়ান্ট প্রতিষ্ঠান ওয়ালটন। টুর্নামেন্টটির নামকরণ করা হয়েছে, ‘ওয়ালটন বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ’।

লঙ্কা সিরিজ নিয়ে বেশ জলঘোলা হয়েছে। করোনার কারণে দুই দফা পিছিয়ে গেছে টেস্ট চ্যাম্পিয়নশিপের এই লড়াই। গতবছর মাঠে গড়ানোর কথা থাকলেও কোয়ারেন্টাইন ইস্যুতে সমঝোতা না হওয়ায় ২০২০ সালের অক্টোবরে শ্রীলঙ্কা সফরে যায়নি লাল-সবুজের প্রতিনিধিরা। দুই বোর্ডের চাওয়াতে নতুন সূচিতে আলোর মুখ দেখতে চলছে দুই ম্যাচের এই সিরিজ।

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের দুটি টেস্ট ম্যাচ হবে ক্যান্ডির অদূরে পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এই মাঠে আগে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেললেও এই প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ। প্রথম টেস্ট শুরু হবে ২১ এপ্রিল, দ্বিতীয় ম্যাচ ২৯ এপ্রিল। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল শ্রীলঙ্কায় সবশেষ টেস্ট খেলেছে ২০১৭ সালে। সেবার প্রথম টেস্টে গলে হেরে গেলেও দ্বিতীয় ম্যাচে নিজেদের শততম টেস্টে স্মরণীয় জয় পায় বাংলাদেশ।

এবারের সিরিজে টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে ওয়ালটন। বিষয়টি এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে তারা। 

ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, ‘করোনা মহামারির কারণে কঠিন সময় অতিক্রম করছে পুরো বিশ্ব। তবে আনন্দের বিষয় হলো করোনা ভীতি কাটিয়ে আবার মাঠে ফিরতে শুরু করেছে ক্রিকেট। জাতীয় দল ইতোমধ্যেই নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরেছে। এরপর টেস্ট খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে। বর্ণাঢ্য এ আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত। কোটি কোটি দর্শক, ক্রিকেটানুরাগী, খেলোয়াড় ও ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট সবাই এই আয়োজনের মাধ্যমে উজ্জীবিত হবেন এটিই প্রত্যাশা। ওয়ালটন ক্রিকেটের সঙ্গে আছে, থাকবে সবসময়।’

যেখানে ক্রিকেট, সেখানেই ওয়ালটন। বিশেষ করে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল যেখানেই খেলতে যাচ্ছে সেখানেই ওয়ালটন থাকছে। গত এক দশক ধরে এর তেমন কোনো ব্যতিক্রম হয়নি। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট, সবখানেই রয়েছে ওয়ালটন গ্রুপ। এর আগে শ্রীলঙ্কাতেও একাধিক সিরিজে ওয়ালটন পৃষ্ঠপোষকতা করেছে। 

টিআইএস/এমএইচ/এটি

Link copied