আইপিএল নিয়ে ক্ষোভ ঝাড়লেন আফ্রিদি

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ১৭:০০

আইপিএল নিয়ে ক্ষোভ ঝাড়লেন আফ্রিদি

সিরিজের বাকি আর এক ম্যাচ। এই ম্যাচেই নির্ধারিত হবে দক্ষিণ আফ্রিকা নাকি পাকিস্তান, কে জিতবে সিরিজ। এমন পরিস্থিতিতেই দেশের খেলা রেখে  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে চলে আসেন পাঁচ প্রোটিয়া ক্রিকেটার। 

এই নিয়ে পুরো বিশ্বের ক্রিকেটাঙ্গনেই শুরু হয় সমালোচনার ঝড়। এবার ওই দলে যোগ দিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের এমন কাণ্ডে রীতিমতো অবাক হয়েছেন এই কিংবদন্তি ক্রিকেটার। 

টুইটারে তিনি বলেন, ‘দক্ষিণ আফ্রিকা বোর্ড যেভাবে সিরিজের মাঝপথে আইপিএল খেলার জন্য ক্রিকেটারদের ছেড়ে দিল সেটা দেখে আমি অবাক। টি-টোয়েন্টি লিগ বিশ্বের ক্রিকেটকে যেভাবে প্রভাবিত করছে তা দেখে খারাপ লাগছে। মনে হয় নতুন করে ভাবার সময় এসেছে।’

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের মধ্যে ডি কক মুম্বাই ইন্ডিয়ান্স, রাবাদা ও নরকিয়া দিল্লী ক্যাপিটালস, মিলার রাজস্থান রয়্যালস এবং লুঙ্গি চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন।

পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে হেরে গিয়েছিল প্রোটিয়ারা। তবে দ্বিতীয় ওয়ানডে জিতে সিরিজে সমতা ফেরায় স্বাগতিকরা। শেষ ম্যাচে জিতে নিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে সফরকারী পাকিস্তান। ওই ম্যাচে ছিলেন না স্বাগতিকদের পাঁচ তারকা। 

এমএইচ/এটি

Link copied