হাসপাতাল থেকে বাসায় শচীন, থাকবেন আইসোলেশনে

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ২১:২৯

হাসপাতাল থেকে বাসায় শচীন, থাকবেন আইসোলেশনে

অবশেষে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন শচীন টেন্ডুলকার। গত ২৭ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত  হওয়ার পর হাসপাতালে ভর্তি হন ভারতের এই কিংবদন্তি ক্রিকেটার। ছয় দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন শচীন।

যদিও বাড়িতে আইসোলেশনেই থাকবেন তিনি। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বৃহস্পতিবার একটি টুইট করেছেন শচীন। এক বছরের বেশি সময় করোনা পরিস্থিতিতে অক্লান্ত পরিশ্রমের জন্য সকল স্বাস্থকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন সর্বকালের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। 

তিনি লিখেছেন, ‘মাত্র হাসপাতাল থেকে বাসায় এসেছি। বিশ্রাম নিতে ও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে আইসোলেশনেই থাকব। সব স্বাস্থ্যকর্মীদের প্রতি আমি কৃতজ্ঞ, যারা আমার এত ভালো যত্ন নিয়েছেন এবং এরকম কঠিন পরিস্থিতিতে এক বছরের বেশি সময় ধরে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন।’

গত ২৭ মার্চ করোনা পজিটিভ হন শচীন টেন্ডুলকার। এরপর নিজের বাসাতেই ছিলেন তিনি। তবে চিকিৎসকদের পরামর্শে গত শুক্রবার হাসপাতালে ভর্তি হন ভারতের এই কিংবদন্তি ব্যাটসম্যান। বিষয়টি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জানান শচীন।

এর আগে ভারতের রোড সেফটি টুর্নামেন্টে অংশ নেন শচীন। তার নেতৃত্বে সাবেকদের এই টুর্নামেন্টের শিরোপা জেতে ভারত। এরপরই উপসর্গ দেখা দেয় শচীনের শরীরে। ওই টুর্নামেন্টে খেলা  ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ ও ইরফান পাঠানও করোনাভাইরাসে আক্রান্ত হন।

এমএইচ

Link copied