এবারই কি শেষ আইপিএল খেলবেন ধোনি?

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ২১:৫৮

এবারই কি শেষ আইপিএল খেলবেন ধোনি?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আগের আসরে দলের সঙ্গে ব্যর্থ হয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি নিজেও। এরপরই কথা উঠেছিল আইপিএলে সেটাই চেন্নাই সুপার কিংস অধিনায়কের শেষ মৌসুম কি না। ওই সময় ধোনি স্পষ্টই জানিয়েছিলেন, এটাই শেষ আইপিএল না তার। 
 
আগামীকাল (শুক্রবার) পর্দা উঠবে আইপিএলের ১৪তম আসরের। এই টুর্নামেন্ট শুরুর আগেও প্রশ্ন উঠছে, ধোনি এই আসর পরই আইপিএলকে বিদায় বলবেন কি না। তার মুখ থেকে অবশ্য এই ব্যাপারে কিছু শোনা যায়নি। 

তবে বৃহস্পতিবার চেন্নাইয়ের অন্যতম শীর্ষ কর্তা কাশী বিশ্বনাথন জানালেন, এ বছরও হয়তো ধোনি অবসর নিচ্ছেন না। এবারও সিএসকের নেতৃত্বে রয়েছেন তিনি। অনেক আগে থেকেই মাঠে নেমে পড়তে দেখা গিয়েছে তাকে। 

সেটা দেখেই ওই কর্মকর্তা বলেন, ‘মনে হয় না এটাই ধোনির শেষ বছর। যদিও এটা আমার ব্যক্তিগত মত। কিন্তু নেতৃত্বের জন্য ওকে ছাড়া কারও কথা আমরা ভাবছি না।’

২০০৮ থেকে, অর্থাৎ আইপিএলের শুরু থেকেই চেন্নাইয়ের নেতৃত্ব দিচ্ছেন ধোনি। মাঝে ২০১৬ এবং ২০১৭ সালে সিএসকে নিষিদ্ধ থাকায় তিনি খেলেছিলেন পুনে সুপারজায়েন্টের হয়ে। পরের বছরই খেলতে নেমে চ্যাম্পিয়ন করান চেন্নাইকে। তবে গতবার প্রথমবারের মতো চেন্নাই প্লে-অফে খেলতে ব্যর্থ হয়।

এমএইচ 

 

Link copied