করোনায় প্রিয়জন হারালেন সাকিবের সতীর্থ

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৪ মে ২০২১, ১২:৫১

করোনায় প্রিয়জন হারালেন সাকিবের সতীর্থ

করোনাভাইরসের দ্বিতীয় ঢেউয়ে দিশেহারা ভারত। প্রাণঘাতী এই ভাইরাসের কারণে মৃত্যুর গ্রাফ ঊর্ধ্বমুখী। করোনার আঁচ লেগেছে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও। টুর্নামেন্টের মাঝপথে আক্রান্ত হয়েছেন সাকিব আল হাসানদের দল কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার। নিজে আক্রান্ত না হলেও বিষাদ ছুঁয়েছে কেকেআর তারকা শেল্ডন জ্যাকসনের মনে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের কাকিমা। শোক ভুলে দলের সঙ্গেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন সাকিবের সতীর্থ।

টুইটারে এক বার্তায় ভারতীয় ক্রিকেটার শেল্ডন লিখেছেন, ‘এদিন সন্ধ্যায় কাকিমাকে হারালাম। এই মৌসুমে যখন কেকেআর আমাকে দলে নিল, উনি ভীষণ খুশি হয়েছিলেন। তাই এই খারাপ সময়েও আমি কেকেআরের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছি। এই অন্ধকার সময়ে যারা আমাদের দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন, কাকিমাকে বাঁচানোর জন্য সমস্ত প্রচেষ্টা করেছেন, তাদের সকলকে ধন্যবাদ। ঈশ্বর সকলের মঙ্গল করুক। ওনার আত্মা শান্তিতে থাকুক।’

আইপিএলের চলতি মৌসুম একেবারেই ভালো যাচ্ছে না কলকাতার। ৭ ম্যাচে মোটে ২ জয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে আছে বলিউড বাদশা শাহরুখ খানের দল। যদিও কলকাতার হয়ে চলতিন আসরে এখনো মাঠে নামা হয়নি শেল্ডনের। দলের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনা আক্রান্ত হওয়ায় বাকি সদস্যদের সঙ্গে নিজেও কোয়ারান্টাইনে আছেন শেল্ডন।

Link copied