টালমাটাল আইপিএল, এবার করোনা আক্রান্ত ঋদ্ধিমান

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৪ মে ২০২১, ১৩:২৭

টালমাটাল আইপিএল, এবার করোনা আক্রান্ত ঋদ্ধিমান

করোনাভাইরাসের প্রকোপে টালমাটাল গোটা ভারত। তার আঁচ ভালোভাবেই টের পাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। টুর্নামেন্টের মাঝপথে এসে করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার। এনিয়ে আইপিএল আবারো প্রশ্নবিদ্ধ। এমন অবস্থায় আজ (মঙ্গলবার) ফের আরেক ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর পাওয়া গেল। এবার আক্রান্ত হয়েছেন সানরাইজার্সের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা

ঋদ্ধিমানের করোনা আক্রান্তের খবরটি নিশ্চিত করেছে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা ভারত। প্রায় প্রতিদিন আগের রেকর্ডকে ছাড়িয়ে আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। এর মধ্যে কঠোর জৈব সুরক্ষা বলয় মেনে আইপিএল পরিচালনা করলেও স্বস্তি মিলছে না। 

টুর্নামেন্টের মাঝপথে কলকাতার দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনা আক্রান্ত হন। এর জেরে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে কেকেআরের গতকালের (সোমবার) ম্যাচটি বাতিল করতে হয়েছে। চেন্নাই সুপার কিংস শিবিরেও করোনা হানা দিয়েছে। এমন কী দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের মাঠকর্মীরাও করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে যখন বিপাকে বিসিসিআই, আইপিএল বন্ধের জন্য পিটিশন হয়েছে আদালতে, তখন ঋদ্ধিমানের করোনা আক্রান্তের খবর সামনে আসলো।

আজ (মঙ্গলবার) সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ ছিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। সেই ম্যাচ তো হচ্ছেই না, সঙ্গে গোটা টুর্নামেন্টই অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দিয়েছে বিসিসিআই।

টিআইএস/এটি

Link copied