৬০ মিনিটেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

০৬ অক্টোবর ২০২১, ০১:৪৪ পিএম


৬০ মিনিটেই শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

ভারত-পাকিস্তান লড়াই বলে কথা। দুই দেশের ক্রিকেট মানেই আকাশ ছোঁয়া উত্তেজনা। অবশ্য রাজনৈতিক বৈরিতায় দুই চির প্রতিদ্বন্দ্বীর ম্যাচ কমই দেখা যায়। এ মাসে শুরু বিশ্বকাপে ফের দেখা যাবে এই দ্বৈরথ। আসছে অক্টোবরের ২৪ তারিখ দুবাইয়ে মুখোমুখি এই দুই দল। যেখানে গ্যালারিতে বসে খেলা দেখারও সুযোগ থাকছে।

কিন্তু এই ম্যাচের টিকিট যে শেষ মাত্র ৬০ মিনিটেই। ২০১৯ সালের পরে ফের বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি হতে যাচ্ছে ভারত-পাকিস্তান। বিশ্বের সেরা এই ক্রিকেট দ্বৈরথ গ্যালারিতে বসে দেখার সুযোগটা মিস করতে চায় কে?

এমনিতে দুই দেশের কূটনৈতিক সম্পর্ক খারাপ। এ কারণেই দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন হচ্ছে না। আইসিসি কিংবা এসিসির কোন ইভেন্ট হলেই মুখোমুখি হয় ভারত-পাকিস্তান। যেমনটা হচ্ছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে। গত রোববার থেকে বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হয়েছে। বিক্রি শুরুর এক ঘণ্টার মধ্যেই শেষ এই ম্যাচের সব টিকিট।

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের জন্য জেনারেল, জেনারেল ইস্ট, প্রিমিয়াম, প্যাভিলিয়ন ইস্ট ও প্লাটিনামের টিকিট ছাড়া হয়। প্রিমিয়াম ও প্লাটিনাম টিকিটের মূল্য ছিল সর্বোচ্চ। ১৫০০ ও ২৬০০ দিরহামেও টিকিট কেটেছেন ক্রিকেটপ্রেমীরা।

ওমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ১৭ অক্টোবর। যেখানে প্রথম রাউন্ডে মাসকটে ওমান-পাপুয়া নিউগিনির ম্যাচের দিনেই নামবে স্কটল্যান্ড-বাংলাদেশ। এই পর্বে খেলে দুটি গ্রুপ থেকে চার দল টুর্নামেন্টের মূল পর্বে সুযোগ পাবে। সুপার টুয়েলভ শুরু ২৩ অক্টোবর। ওমান ক্রিকেট একাডেমিতে থাকছে অস্থায়ী অবকাঠামো। যেখানে খেলা দেখতে পারবেন ৩ হাজার দর্শক।

চাইলে আপনিও অনলাইন থেকে কিনতে পারবেন টিকিট। পাওয়া যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ওয়েব সাইটে।   

এটি

Link copied