শ্রীলঙ্কা-ওমানকে সঙ্গে নিয়ে আরব আমিরাতে পা রাখল বাংলাদেশ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১০ অক্টোবর ২০২১, ১০:৩৩ পিএম


শ্রীলঙ্কা-ওমানকে সঙ্গে নিয়ে আরব আমিরাতে পা রাখল বাংলাদেশ

সংযুক্ত আরব আমিরাতে পা রেখে বাংলাদেশ দল/বিসিবি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব শুরু হবে আগামী ১৭ অক্টোবর। তার আগে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ম্যাচ দুটি হবে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে। এই দু’টি ম্যাচ খেলতে আজ (রোববার) ওমান থেকে আরব আমিরাতে পৌঁছেছেন মাহমুদউল্লাহ রিয়াদরা।

বাংলাদেশ দলের সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে পৌঁছানোর খবরটি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ওমান থেকে স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় (বাংলাদেশ সময় ৮টায়) চার্টার্ড বিমানে আরব আমিরাতের উদ্দেশে যাত্রা করে টাইগাররা। এ যাত্রায় তাদের সঙ্গী ছিল শ্রীলঙ্কা ও ওমান ক্রিকেট দল।

আজ আরব আমিরাতে গিয়ে সেখানে ১১ তারিখ কোয়ারেন্টাইন শেষে ১২ তারিখ শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্ততি ম্যাচ খেলতে নামতে নামবে লাল-সবুজের প্রতিনিধিরা। শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ শেষে ১৩ অক্টোবর আবার অনুশীলনের পর ১৪ তারিখ দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচ বাংলাদেশের, প্রতিপক্ষ আয়ারল্যান্ড। দু’টি প্রস্তুতি ম্যাচ খেলে ১৫ তারিখ আবার ওমান ফিরবে বাংলাদেশ দল। 

১৬ অক্টোবর ফ্লাডলাইটের আলোর নিচে অনুশীলন। ১৭ অক্টোবর বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। বিশ্বকাপের প্রথম পর্বে পরের দুই প্রতিপক্ষ পাপুয়া নিউ গিনি ও ওমান।

টিআইএস/এনইউ

Link copied