ওপেনার নাঈমকে ছাড়াই খেলতে নামছে বাংলাদেশ

Dhaka Post Desk

স্পোর্টস ডেস্ক

১৭ অক্টোবর ২০২১, ০৭:৫৬ পিএম


ওপেনার নাঈমকে ছাড়াই খেলতে নামছে বাংলাদেশ

নাঈম শেখ/ফাইল ছবি

শেষ কিছু দিনে তার পারফর্ম্যান্স ছিল বড় বিবর্ণ। সে কারণে ম্যাচের আগে একটা বড় প্রশ্ন ছিল, বাংলাদেশের হয়ে আজ ওপেন করবেন কে? নাঈম শেখ কি থাকবেন? সে প্রশ্নের জবাব মিলেছে টসে। একাদশে নেই নাঈম।

অথচ ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ আভাস দিচ্ছিলেন তার দলে থাকারই। বলেছিলেন, ‘নাঈম ভালো ব্যাটিং করছে। এটা নিয়ে দুশ্চিন্তা করছি না। নাঈম ডট বল খেলছে, ডট বল তো যে কেউই খেলতে পারে, আমিও খেলতে পারি, সাকিব-মুশফিকও খেলতে পারে। আমাদের ইতিবাচক মনোভাব থাকবে। পাওয়ার-প্লেতে কীভাবে খেলতে হবে তা নাঈমও জানে, আমাদের কথা এসব নিয়ে কথা হয়েছে। আশা করছি কাল ওপেনিং জুটি ভালো করবে।’

অধিনায়কের এমন বক্তব্যের পর অনেকটা নিশ্চিতই ধরে নেওয়া হয়েছিল নাঈমের একাদশে অন্তর্ভুক্তি। ফলে ম্যাচে তার না থাকাটা এসেছে বিস্ময় হয়েই। 

নাঈম না থাকায় ওপেন করবেন কে এটা একটা বড় প্রশ্ন হয়ে এসেছে। প্রস্তুতি ম্যাচে ভালো পারফর্ম করা সৌম্য সরকারের সম্ভাবনাটাই বেশি। তবে ম্যাচের পরিস্থিতি বিচারে আফিফ হোসেনকে ওপেনিংয়ে দেখার সম্ভাবনাটাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। 

বাংলাদেশ একাদশ
লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, নুরুল হাসান, মাহাদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

স্কটল্যান্ড একাদশ
কাইল কোয়েটজার, জর্জ মুন্সি, ম্যাথিউ ক্রস, রিচি বেরিংটন, ক্যালাম ম্যাকলয়েড, মাইকেল লিস্ক, ক্রিস গ্রিভস, মার্ক ওয়াট, জশ ডেভি, সাফিয়ান শরীফ, ব্র্যাড হুইল।

এনইউ

Link copied